কার্শিয়ং শহরের জিরো পয়েন্টের কাছে নতুন করে পাহাড়ে ধস

বৃষ্টি থামলেও সকালে কার্শিয়ং শহরের জিরো পয়েন্টের কাছে নতুন করে পাহাড়ে ধস নামে। বড় বড় বোল্ডার পড়ে আংশিক বন্ধ শিলিগুড়ি থেকে কার্শিয়ংগামী রাস্তা। একটি লেন দিয়ে গাড়ি যাতায়াত করছে। সকাল থেকেই ঘটনাস্থলে রয়েছে পুলিস এবং পূর্ত দফতরের কর্মীরা। চলছে বোল্ডার সরানোর কাজ। এদিকে কালিঝোরার কাছে ধসে ক্ষতিগ্রস্ত দশ নম্বর জাতীয় সড়কে মেরামতির কাজও চলছে জোর কদমে।

Updated By: Oct 14, 2016, 12:48 PM IST
কার্শিয়ং শহরের জিরো পয়েন্টের কাছে নতুন করে পাহাড়ে ধস

ওয়েব ডেস্ক: বৃষ্টি থামলেও সকালে কার্শিয়ং শহরের জিরো পয়েন্টের কাছে নতুন করে পাহাড়ে ধস নামে। বড় বড় বোল্ডার পড়ে আংশিক বন্ধ শিলিগুড়ি থেকে কার্শিয়ংগামী রাস্তা। একটি লেন দিয়ে গাড়ি যাতায়াত করছে। সকাল থেকেই ঘটনাস্থলে রয়েছে পুলিস এবং পূর্ত দফতরের কর্মীরা। চলছে বোল্ডার সরানোর কাজ। এদিকে কালিঝোরার কাছে ধসে ক্ষতিগ্রস্ত দশ নম্বর জাতীয় সড়কে মেরামতির কাজও চলছে জোর কদমে।

আরও পড়ুন নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচ কবে, কোথায় জানুন

তার মধ্যেই খুব ঝুঁকি নিয়ে গাড়ি চলাচল করছে। সিঙ্গল লেন দিয়েই বড় এবং ছোট গাড়িকে পাস করানো হচ্ছে খুব বিপজ্জনক ভাবেই। পর্যটকদের গাড়িকে অগ্রাধিকার দেওয়া হচ্ছে। মেরামতির কাজ চলাকালীন কয়েক দিনের জন্য এই রাস্তায় বড় গাড়ি চলাচল বন্ধ রাখতে জেলাশাসক এবং পুলিস সুপারের কাছে আর্জি জানিয়েছেন পূর্ত দফতরের আধিকারিকরা। 

আরও পড়ুন  লাগাতার বৃষ্টি এবং মাটি ধ্বসে বিপর্যস্ত উত্তরবঙ্গের কয়েকটি জেলা

.