ব্যাঙ্ক থেকে গায়েব কন্যাশ্রী প্রকল্পের ২৫ হাজার টাকা!

ওয়েব ডেস্ক: ব্যাঙ্ক থেকে গায়েব কন্যাশ্রী প্রকল্পের ২৫ হাজার টাকা। মুর্শিদাবাদের রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে এই ঘটনায় রীতিমত শোরগোল পড়ে গিয়েছে। তদন্ত দাবি করেছেন গ্রাহক নজরুল ইসলাম। তীব্র অস্বস্তিতে ব্যাঙ্ক কর্তৃপক্ষ অভিযোগ দায়ের করেছেন থানায়।

মুর্শিদা খাতুন। লালবাগ কলেজের প্রথম বর্ষের ছাত্রী। দুঃস্থ পরিবারের মেয়ে মুর্শিদার আশা ছিল কন্যাশ্রী প্রকল্পের টাকা পেয়ে নতুন বই কিনবেন। প্রাইভেট টিউটরের টাকাও বাকি পড়েছে প্রায় তিন-চার মাস। এই টাকা থেকে তাও মিটিয়ে দেবেন। গত বিশে জুলাই কন্যাশ্রী প্রকল্পের ২৫ হাজার টাকা জমা পড়ে লালবাগের রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে।

বাবা নজরুল ইসলামকে সঙ্গে নিয়ে সেই টাকা তুলতে ব্যাঙ্কে আসেন মুর্শিদা। কিন্তু এরপর যা ঘটে তা দেখে রীতিমত তাজ্জব প্রথম বর্ষের এই ছাত্রী। ব্যাঙ্ক কর্তৃপক্ষ জানায়, মুর্শিদার অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নিয়েছে কেউ বা কারা।

গোটা বিষয়টিতে অস্বস্তিতে পড়ে ব্যাঙ্ক কর্তৃপক্ষও। সোমবার সমস্ত নথি খতিয়ে দেখে তারা। দেখা হয় সিসিটিভি ফুটেজ। ক্যামেরার সামনে মুখ খুলতে না চাইলেও ব্যাঙ্কের তরফে জানানো হয়, টাকা তুলতে এসেছিল তিনজন। তাদের মধ্যেই কেউ ওই টাকা তুলেছে বলে অনুমান। এমন ঘটনা যে নজিরবিহীন সেকথা বলছেন সকলেই। ব্যাঙ্কের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে মুর্শিদাবাদ থানায়।

English Title: 
KANYASHREE SCHEME'S 25 THOUSAND RS VANISH FROM BANK
News Source: 
Home Title: 

ব্যাঙ্ক থেকে গায়েব কন্যাশ্রী প্রকল্পের ২৫ হাজার টাকা!

ব্যাঙ্ক থেকে গায়েব কন্যাশ্রী প্রকল্পের ২৫ হাজার টাকা!
Yes
Is Blog?: 
No
Section: