এবার রান্নার গ্যাস নিয়ে দেখা দেবে সংকট!

রাজ্যে LPG সিলিন্ডার সরবরাহে বড়সড় সঙ্কটের ছায়া। দুর্গাপুরে IOC বটলিং প্ল্যান্টে শ্রমিক আন্দোলনের জেরে, তৈরি হয়েছে এই পরিস্থিতি। গতকাল বিকেল থেকে বন্ধ হয়ে গিয়েছে LPG সিলিন্ডার পরিবহণ। বড়সড় প্রভাব পড়ার আশঙ্কা রয়েছে, বর্ধমান, বাঁকুড়া, বীরভূম, পুরুলিয়া জেলায়।

Updated By: Nov 3, 2016, 08:52 PM IST
এবার রান্নার গ্যাস নিয়ে দেখা দেবে সংকট!

ওয়েব ডেস্ক : রাজ্যে LPG সিলিন্ডার সরবরাহে বড়সড় সঙ্কটের ছায়া। দুর্গাপুরে IOC বটলিং প্ল্যান্টে শ্রমিক আন্দোলনের জেরে, তৈরি হয়েছে এই পরিস্থিতি। গতকাল বিকেল থেকে বন্ধ হয়ে গিয়েছে LPG সিলিন্ডার পরিবহণ। বড়সড় প্রভাব পড়ার আশঙ্কা রয়েছে, বর্ধমান, বাঁকুড়া, বীরভূম, পুরুলিয়া জেলায়।

আরও পড়়ুন- হার্ট অ্যাটাকের আগেই আপনাকে ইঙ্গিত দেবে হৃদপিণ্ড

মূলত নতুন একটি সংস্থাকে সিলিন্ডার পরিবহণের বরাত দেওয়ার পরই গণ্ডগোলের শুরু। এর আগে ১৮টি পরিবহণ সংস্থার ১৭২টি ট্রাকে, LPG সিলিন্ডার সরবরাহ হত দুর্গাপুর বটলিং প্ল্যান্ট থেকে। সম্প্রতি আরও দশটি পরিবহণ সংস্থার আটান্নটি ট্রাক এই কাজের বরাত পায়। লোডিং-আনলোডিংয়ের কাজে যুক্ত শ্রমিকদের অভিযোগ, তাঁদের সঙ্গে কোনও আলোচনা না করেই পরিবহণের কাজ শুরু করেছে নতুন বরাত পাওয়া পরিবহণ সংস্থাগুলি। এরপরই আন্দোলন শুরু করে দেয় তাঁরা। যার জেরে এবার সিলিন্ডার-সঙ্কটের মুখে একাধিক জেলা।

.