আরামবাগে ধর্মীয় অনুষ্ঠানে খিচুড়ি খেয়ে অসুস্থ প্রায় হাজার জন গ্রামবাসী

ধর্মীয় অনুষ্ঠানে খিচুড়ি খেয়েই অসুস্থ হয়ে ওঠার অভিযোগ উঠল আরামবাগে। গতকাল দুপুরে মইগ্রামে একটু ধর্মীয় অনুষ্ঠানে খিচুরি খান আশপাশের কয়েকটি গ্রামের বাসিন্দারা। বিকেল থেকেই অসুস্থ হতে শুরু করেন বাসিন্দারা। সন্ধের মধ্যে প্রায় হাজারজন বাসিন্দা অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে গ্রাম কয়েকটি অ্যাম্বুলেন্স এবং একটি বাস পাঠায় আরামবাগ পুরসভা। অসুস্থদের নিয়ে আসা হয় আরামবাগ মহকুমা হাসপাতালে। সেখানে চিকিত্সাধীন প্রায় একশো আশিজন।

Updated By: Jan 28, 2015, 11:03 AM IST

ওয়েব ডেস্ক: ধর্মীয় অনুষ্ঠানে খিচুড়ি খেয়েই অসুস্থ হয়ে ওঠার অভিযোগ উঠল আরামবাগে। গতকাল দুপুরে মইগ্রামে একটু ধর্মীয় অনুষ্ঠানে খিচুরি খান আশপাশের কয়েকটি গ্রামের বাসিন্দারা। বিকেল থেকেই অসুস্থ হতে শুরু করেন বাসিন্দারা। সন্ধের মধ্যে প্রায় হাজারজন বাসিন্দা অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে গ্রাম কয়েকটি অ্যাম্বুলেন্স এবং একটি বাস পাঠায় আরামবাগ পুরসভা। অসুস্থদের নিয়ে আসা হয় আরামবাগ মহকুমা হাসপাতালে। সেখানে চিকিত্সাধীন প্রায় একশো আশিজন।

আরামবাগের মইগ্রামে প্রসাদ খেয়ে গ্রামবাসীরা অসুস্থ হওয়ার পর তড়িঘড়ি ব্যবস্থা নিল জেলা স্বাস্থ্য দফতর। গ্রামে গিয়েছে চিকিত্সকর, স্বাস্থ্যকর্মীদের টিম। মোট তিনটি মেডিক্যাল ক্যাম্প খোলা হয়েছে। মহকুমা হাসপাতালের সুপার জানিয়েছেন, সম্ভবত প্রসাদে বিষক্রিয়ার জেরেই এই ঘটনা। নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন সুপার। 

.