সুষ্ঠু ও অবাধ ভোটের দায়িত্ব কমিশনের: রাজ্যপাল

২৫ তারিখ রাজ্যের বাকি ৯১টি পুরসভার ভোট অবাধ ও সুষ্ঠু করতে সবরকম ব্যবস্থা নিতে হবে নির্বাচন কমিশনকে। আজ ২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে একথা জানালেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। কলকাতা পুরসভার ভোট নিয়ে তিনি যে সন্তুষ্ট নন, এদিন ঠারেঠোরে সেটাও বুঝিয়েছেন রাজ্যপাল।

Updated By: Apr 23, 2015, 11:45 PM IST
সুষ্ঠু ও অবাধ ভোটের দায়িত্ব কমিশনের: রাজ্যপাল

ব্যুরো: ২৫ তারিখ রাজ্যের বাকি ৯১টি পুরসভার ভোট অবাধ ও সুষ্ঠু করতে সবরকম ব্যবস্থা নিতে হবে নির্বাচন কমিশনকে। আজ ২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে একথা জানালেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। কলকাতা পুরসভার ভোট নিয়ে তিনি যে সন্তুষ্ট নন, এদিন ঠারেঠোরে সেটাও বুঝিয়েছেন রাজ্যপাল।

পুরভোট করতে গিয়ে প্রতি মুহুর্তে অপদার্থতার পরিচয় দিচ্ছেন মুখ্য নির্বাচন কমিশনার সুশান্তরঞ্জন উপাধ্যায়। কলকাতায় ভোটের পর থেকেই এই অভিযোগে সরব বিরোধী শিবির। বুধবারই তাঁকে তলব করেছিলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি। পুরভোটে হিংসার অভিযোগ নিয়ে তাঁর কাছে জানতে চান রাজ্যপাল। জানতে চান কেন ভোটের দিন আইনশৃঙ্খলা পরিস্থিতি সামাল দিতে  সমস্যা হচ্ছে। কমিশনারে জবাবে তিনি যে সন্তুষ্ট নন তা স্পষ্ট জানালেন রাজ্যপাল। একইসঙ্গে  ২৫ তারিখে রাজ্যের বাকি ৯১ টি পুরসভার ভোটে অবাধ ও সুষ্ঠু করতে নির্দেশ দিলেন কমিশনকে।

আঠারো তারিখ কলকাতা পুরসভার ভোটে মুহর্মুহ সন্ত্রাসের অভিযোগ করেছেন বিরোধীরা। শেষমুহুর্তে গুলিবিদ্ধ হয়েছেন SI। কমিশনের সেদিনের ভূমিকায় তিনি যে সন্তুষ্ট নন এদিন ঠারেঠোরে তাও বুঝিয়েছেন রাজ্যপাল।

 

 

.