চুরির জিনিসের খোঁজ পেতে কিশোরীকে বিষ খাওয়ানোর অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে!

চুরির জিনিসের খোঁজ পেতে কিশোরীকে জোর করে বিষ খাওয়ানোর অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় ওই কিশোরী আর জি কর হাসপাতালে ভর্তি। টিটাগড়ের বাসিন্দা উমেশ যাদবের বাড়ি থেকে প্রায় পাঁচ লাখ টাকার গয়না চুরি যায় বলে অভিযোগ। উমেশ যাদবের অভিযোগ  প্রতিবেশী রাজকুমার রামের বাড়িতে ঘুরতে আসা আত্মীয় ওই গয়না চুরি করেছে। চোরাই গয়নার খোঁজ পেতে রাজকুমার রামের বাড়িতে আসা ক্লাস সিক্সের ছাত্রী বিউটি কুমারিকে জেরা করে  উমেশ যাদব।

Updated By: Sep 30, 2016, 03:01 PM IST
চুরির জিনিসের খোঁজ পেতে কিশোরীকে বিষ খাওয়ানোর অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে!

ওয়েব ডেস্ক: চুরির জিনিসের খোঁজ পেতে কিশোরীকে জোর করে বিষ খাওয়ানোর অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় ওই কিশোরী আর জি কর হাসপাতালে ভর্তি। টিটাগড়ের বাসিন্দা উমেশ যাদবের বাড়ি থেকে প্রায় পাঁচ লাখ টাকার গয়না চুরি যায় বলে অভিযোগ। উমেশ যাদবের অভিযোগ  প্রতিবেশী রাজকুমার রামের বাড়িতে ঘুরতে আসা আত্মীয় ওই গয়না চুরি করেছে। চোরাই গয়নার খোঁজ পেতে রাজকুমার রামের বাড়িতে আসা ক্লাস সিক্সের ছাত্রী বিউটি কুমারিকে জেরা করে  উমেশ যাদব।

আরও পড়ুন জন্মদিনে শুনে নিন শানের সেরা ১০ গান

অভিযোগ জেরার সময় জোর করে বিউটি কুমারিকে বিষাক্ত তরল খাওয়ানো হয়। এরপরেই অসুস্থ হয়ে পড়ে বারো বছরের কিশোরী বিউটি কুমারি। তাকে প্রথমে বিএন বোস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওখন থেকে নিয়ে আসা হয় আরজি করে। ঘটনার পরই সপরিবারে পলাতক উমেশ কুমার।

আরও পড়ুন  শহিদদের জন্য তোলা টাকা, ওড়ানো হল শিল্পীদের সামনে!

.