ভর সন্ধেয় ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

ভর সন্ধেয় ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। উত্তর ২৪ পরগনার অশোকনগরের গোলবাজার এলাকার ঘটনা। সাইকেলে যাওয়ার সময় পিছন থেকে বাইকে ধাওয়া করে ২ যুবক। কলেজ ছাত্রীকে ধাক্কা মেরে মোবাইল নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পড়ে গিয়ে গুরুতর জখম হন ছাত্রী। তাঁকে অশোক নগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অশোক নগর থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের হয়। দুষ্কৃতীরা এখনও অধরা।

Updated By: Jan 11, 2017, 09:35 AM IST
ভর সন্ধেয় ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

ওয়েব ডেস্ক: ভর সন্ধেয় ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। উত্তর ২৪ পরগনার অশোকনগরের গোলবাজার এলাকার ঘটনা। সাইকেলে যাওয়ার সময় পিছন থেকে বাইকে ধাওয়া করে ২ যুবক। কলেজ ছাত্রীকে ধাক্কা মেরে মোবাইল নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পড়ে গিয়ে গুরুতর জখম হন ছাত্রী। তাঁকে অশোক নগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অশোক নগর থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের হয়। দুষ্কৃতীরা এখনও অধরা।

আরও পড়ুন সুদীপ গ্রেফতারি এবং নোট বাতিল ইস্যুকে সামনে রেখে আজ ফের রাষ্ট্রপতির দ্বারস্থ তৃণমূল কংগ্রেস

অন্যদিকে, মেয়াদ উত্তীর্ণ ওষুধেই ৬ মাসের শিশু কন্যার চিকিত্‍সার অভিযোগ। তাও আবার খাস সরকারি হাসপাতালেই। এই প্রসঙ্গে জানা গিয়েছে, বনগাঁ মহকুমা হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয় নাসিরুদ্দিন মণ্ডেলর ৬ মাসের শিশু কন্যা। হাসপাতালের বিরুদ্ধে তাঁর অভিয়োগ, মেয়াদ উত্তীর্ণ ওষুধ দেওয়ার পাশাপাশি বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন কর্তব্যরত নার্স। পরে বনগাঁ থানায় এই নিয়ে অভিযোগও দায়ের করা হয়। হাসপাতালের সুপার শংকর প্রসাদ মাহাত জানান, বিষয়টি নিয়ে অবশ্যই তদন্ত হবে। ঘটনায় কেউ দোষী প্রমাণিত হলে, তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

আরও পড়ুন জানেন বিশ্বের বেশি মানুষ কোন পশুকে পছন্দ এবং কোন পশুকে অপছন্দ করেন?

.