ডোমজুরে প্রতিমা দত্তকে সমর্থনের ইঙ্গিত কংগ্রেস-বামের, গৌতমের সভায় কংগ্রেস কর্মীদের ভিড়

ডোমজুর কেন্দ্রে নির্দল প্রার্থী, আক্রান্ত আমরার সদস্য  প্রতিমা দত্ত রবিবাসরীয়  প্রচার সারলেন। এবারের নির্বাচনে তাঁর মূল প্রতিদ্বন্দ্বী তৃণমুল কংগ্রেস প্রার্থী রাজীব  ব্যানার্জি। তৃণমূল দ্বারা তাঁর পরিবার আক্রান্ত , তাঁর স্বামীকে খুন করা হয়েছে তাই সুবিচারের দাবিতে তাঁর এই লড়াই। আক্রান্ত আমরার প্রার্থীকে সমর্থন করারা ইঙ্গিত রয়েছে বাম কংগ্রেসেরও। এই কেন্দ্রে এখনও প্রার্থীই ঘোষণা করেনি বাম ও কংগ্রেস কোনও দলই। অন্যদিকে জোট নিয়ে আলোচনায় বাম ও কংগ্রেস।

Updated By: Mar 13, 2016, 10:03 PM IST
ডোমজুরে প্রতিমা দত্তকে সমর্থনের ইঙ্গিত কংগ্রেস-বামের, গৌতমের সভায় কংগ্রেস কর্মীদের ভিড়

ওয়েব ডেস্ক: ডোমজুর কেন্দ্রে নির্দল প্রার্থী, আক্রান্ত আমরার সদস্য  প্রতিমা দত্ত রবিবাসরীয়  প্রচার সারলেন। এবারের নির্বাচনে তাঁর মূল প্রতিদ্বন্দ্বী তৃণমুল কংগ্রেস প্রার্থী রাজীব  ব্যানার্জি। তৃণমূল দ্বারা তাঁর পরিবার আক্রান্ত , তাঁর স্বামীকে খুন করা হয়েছে তাই সুবিচারের দাবিতে তাঁর এই লড়াই। আক্রান্ত আমরার প্রার্থীকে সমর্থন করারা ইঙ্গিত রয়েছে বাম কংগ্রেসেরও। এই কেন্দ্রে এখনও প্রার্থীই ঘোষণা করেনি বাম ও কংগ্রেস কোনও দলই। অন্যদিকে জোট নিয়ে আলোচনায় বাম ও কংগ্রেস।

আজকের মধ্যেই কেটে যাবে জোটের জট। হাসনাবাদের সভায় দাবি সিপিএম নেতা গৌতম দেবের। সভায় গৌতম দেব বলেন, যে দুএকটা আসন নিয়ে সমস্যা রয়েছে  আজকের মধ্যেই তা নিয়ে রফায় পৌছবেন তাঁরা।  হাসনাবাদের রফিকুল ইসলামের হয়ে আজ সভা করেন গৌতম দেব। সেখানেও ছিল জোটের ছবি। কংগ্রেসের পতাকা নিয়ে সভায় হাজির হয়েছিলেন অনেকে।

কেন্দ্রে বিজেপি সরকারের  সঙ্গে সমঝোতা করে ভোটের সময় কেন্দ্রীয় বাহিনীকে বসিয়ে রাখার চেষ্টা চালাচ্ছে তৃণমূল। অভিযোগ তুললেন সিপিএম নেতা গৌতম দেব।

.