গঙ্গাসাগর মেলায় এখন পূণ্যার্থীদের ঢল

রাত পোহালেই সাগর স্নান। তার আগে গঙ্গাসাগর মেলায় এখন পূণ্যার্থীদের ঢল। প্রশাসনের হিসাব বলছে গতকালই সাত লাখ ছাড়িয়ে গিয়েছে ভিড়। এখন শুধু মাহেন্দ্রক্ষণের অপেক্ষা।। জমে উঠে গঙ্গাসাগরের মেলা। গঙ্গাসাগরে এখন জন সমুদ্র-যে দিকে চোখ যায় শুধুই মানুষ--দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজির হয়েছেন সাধুসন্ত আর পূণ্যার্থীরা।

Updated By: Jan 14, 2016, 09:12 AM IST
গঙ্গাসাগর মেলায় এখন পূণ্যার্থীদের ঢল

ওয়েব ডেস্ক: রাত পোহালেই সাগর স্নান। তার আগে গঙ্গাসাগর মেলায় এখন পূণ্যার্থীদের ঢল। প্রশাসনের হিসাব বলছে গতকালই সাত লাখ ছাড়িয়ে গিয়েছে ভিড়। এখন শুধু মাহেন্দ্রক্ষণের অপেক্ষা।। জমে উঠে গঙ্গাসাগরের মেলা। গঙ্গাসাগরে এখন জন সমুদ্র-যে দিকে চোখ যায় শুধুই মানুষ--দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজির হয়েছেন সাধুসন্ত আর পূণ্যার্থীরা।
কোথাও চলছে হরিনাম সংকীর্তন কোথাও আবার  চলছে রাধা কৃষ্ণের লীলা। মেলা উপলক্ষ্যে জোরদার করা হয়েছে নিরাপত্তা। আকাশে টহল দিচ্ছে ড্রোন।গঙ্গাসাগরের উন্নয়ন নিয়ে বিশেষ উদ্যোগ নিয়েছে রাজ্য সরকার। সে প্রসঙ্গ উঠে এল পুরীর শঙ্করাচার্যের বক্তব্যে। রাত বাড়তেই আলোয় সেজে উঠেছে মেলা প্রাঙ্গন। চলছে নামগান-পুজো। দেশের নানা প্রান্ত থেকে আসা মানুষের ভিড়ে গঙ্গা সাগর  যেন এখন মিনি ভারত বর্ষ।

.