প্রেমে বাধা, বন্ধুর হাতে খুন বন্ধু

প্রতিবেশীর সঙ্গে প্রেমে বাধা হয়ে দাঁড়ানোয় বন্ধুর হাতে খুন হতে হল যুবককে। শুক্রবার দক্ষিণ চব্বিশ পরগনার মথুরাপুরের পাটুনি এলাকায় ফাঁকা মাঠ থেকে নিহত মিলন হালদারের ক্ষত বিক্ষত দেহ উদ্ধার হয়। তদন্ত শুরু করে পুলিসের হাতে উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। অভিযুক্ত সুশীল হালদারকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Jun 22, 2015, 09:09 AM IST
প্রেমে বাধা, বন্ধুর হাতে খুন বন্ধু

ব্যুরো: প্রতিবেশীর সঙ্গে প্রেমে বাধা হয়ে দাঁড়ানোয় বন্ধুর হাতে খুন হতে হল যুবককে। শুক্রবার দক্ষিণ চব্বিশ পরগনার মথুরাপুরের পাটুনি এলাকায় ফাঁকা মাঠ থেকে নিহত মিলন হালদারের ক্ষত বিক্ষত দেহ উদ্ধার হয়। তদন্ত শুরু করে পুলিসের হাতে উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। অভিযুক্ত সুশীল হালদারকে গ্রেফতার করেছে পুলিস।

ছোট থেকেই মিলন হালদারের সঙ্গে বন্ধুত্ব সুশীল হালদারের। অভিযোগ সেই বন্ধুত্বই শত্রুতায় পরিণত হয় কয়েক মাস আগে।

মিলনের বাড়িতে যাতায়াতের সুবাদে মিলনেরই এক প্রতিবেশী কিশোরীর সঙ্গে সম্পর্ক হয় সুশীলের। মিলন বাধা দেয়। শোনেনি সুশীল। বাসিন্দাদের দাবি, মাস কয়েক আগে নাবালিকাকে নিয়ে পালিয়ে যাওয়ার পর মিলনই সবাইকে বলে দেয়, সুশীল কোথায়। গ্রেফতার হয় সুশীল।  অভিযোগ এরপর থেকেই চলছিল হুমকি।

অভিযোগ, শুক্রবার মিলনকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ফাঁকা মাঠে খুন করে সুশীল। এরপর মিলনের বাড়িতে ফোন করে খবর দেয় সুশীলই।

সুশীল হাসপাতালে ভর্তি হয়েছে। তাকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে মদের বোতল এবং বেশ কয়েকটি গ্লাস। প্রাথমিক তদন্তের পর পুলিস নিশ্চিত, শুক্রবার রাতে মিলন হালদার খুনে একাধিক ব্যক্তি জড়িত। সুশীলকে জিজ্ঞাসাবাদ করেই বাকিদের সূত্র পেতে চাইছে পুলিস।

 

.