ডিভিসির ছাড়া জল পৌঁছানোর আগেই দ্বারকেশ্বরের জলে প্লাবিত হয়েছে হুগলির অনেক এলাকা

ডিভিসির ছাড়া জলে দুপুরের দিকে প্লাবিত হতে পারে হুগলির খানাকুল, আরামবাগের বিস্তীর্ণ এলাকা। একই ভাবে জলভাসি  হওয়ার আশঙ্কা হাওড়ার উদয়নারায়ণপুর, আমতা এলাকা। যদিও সকাল সাতটা থেকে দুর্গাপুর ব্যারাজ থেকে জল ছাড়া  পরিমান কমিয়ে নব্বই হাজার কিউসেক করা হয়েছে। কিন্তু সারা রাত ধরে এক লাখ কুড়ি হাজার কিউসেক হারে জল ছাড়ায় জলভাসি হওয়ার আশঙ্কা কমছে না। হাওড়া,হুগলির পাশাপাশি বর্ধমানের দামোদর অববাহিকায় অবস্থিত জামালপুর এবং রায়নার বেশ কিছ অংশ প্লাবিত হতে পারে।

Updated By: Aug 23, 2016, 11:44 AM IST
ডিভিসির ছাড়া জল পৌঁছানোর আগেই দ্বারকেশ্বরের জলে প্লাবিত হয়েছে হুগলির অনেক এলাকা

ওয়েব ডেস্ক: ডিভিসির ছাড়া জলে দুপুরের দিকে প্লাবিত হতে পারে হুগলির খানাকুল, আরামবাগের বিস্তীর্ণ এলাকা। একই ভাবে জলভাসি  হওয়ার আশঙ্কা হাওড়ার উদয়নারায়ণপুর, আমতা এলাকা। যদিও সকাল সাতটা থেকে দুর্গাপুর ব্যারাজ থেকে জল ছাড়া  পরিমান কমিয়ে নব্বই হাজার কিউসেক করা হয়েছে। কিন্তু সারা রাত ধরে এক লাখ কুড়ি হাজার কিউসেক হারে জল ছাড়ায় জলভাসি হওয়ার আশঙ্কা কমছে না। হাওড়া,হুগলির পাশাপাশি বর্ধমানের দামোদর অববাহিকায় অবস্থিত জামালপুর এবং রায়নার বেশ কিছ অংশ প্লাবিত হতে পারে।

আরও পড়ুন রিও-র হল সারা, টোকিও-র হল শুরু

ডিভিসির ছাড়া জল পৌছানোর আগেই, দ্বারকেশ্বরের জলে প্লাবিত হয়েছে হুগলির খানাকুলের কিশোরপুর এলাকা। দ্বারকেশ্বরের পাড় উপচে  কিশোরপুরের ঘাসুয়া এবং গুজরাট এলাকা জলভাসি। জলে ভেসেছে আরামবাগ শহরের একাংশও।  যান চলাচল বন্ধ আরামবাগ বাঁকুড়া ও আরামবাগ মেদিনীপুর রাজ্য সড়কে।  স্থানীয় বাসিন্দাদের আশঙ্কা দুপুরে পর ডিভিসির ছাড়া জলে বিশাল এলাকা প্লাবিত হবে।

আরও পড়ুন  জন্মদিনে শুনে নিন কেকে-র গাওয়া অন্যতম সেরা পাঁচ গান

.