ইভটিজারের বেপরোয়া গাড়ি ধাক্কায় প্রাণ গেল ছাত্রীর

তিন ইভটিজারের বেপরোয়া গাড়ি প্রাণ নিল এক ছাত্রীর। ভয়াবহ এই ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের মহিষাদলে। প্রায় হাফ কিলোমিটার পথ তিন ছাত্রীকে গাড়ি নিয়ে তাড়া। তার পর নিয়ন্ত্রণ হারিয়ে ছাত্রীদের ধাক্কা মেরে গাড়ি পড়ে গেল নয়ানজুলিতে। দুই ইভটিজারকে গ্রেফতার করেছে পুলিস। একজন পলাতক।

Updated By: Oct 20, 2016, 09:44 PM IST
ইভটিজারের বেপরোয়া গাড়ি ধাক্কায় প্রাণ গেল ছাত্রীর
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : তিন ইভটিজারের বেপরোয়া গাড়ি প্রাণ নিল এক ছাত্রীর। ভয়াবহ এই ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের মহিষাদলে। প্রায় হাফ কিলোমিটার পথ তিন ছাত্রীকে গাড়ি নিয়ে তাড়া। তার পর নিয়ন্ত্রণ হারিয়ে ছাত্রীদের ধাক্কা মেরে গাড়ি পড়ে গেল নয়ানজুলিতে। দুই ইভটিজারকে গ্রেফতার করেছে পুলিস। একজন পলাতক।

স্কুলে পুজোর ছুটি চলছে...  বিকেলে আর পাঁচ দিনের মতোই টিউশন পড়তে যাচ্ছিল মহিষাদলের  ক্লাস ইলেভেনের তিন ছাত্রী। কিন্তু সেই পথেই যে এ ভাবে বিপদ ওত পেতে থাকবে কে জানত! ৪১ নম্বর জাতীয় সড়ক দিয়ে মাধবপুর থেকে তাজপুরের দিকে যাচ্ছিল তিন বন্ধু। হঠাত্ই পথে হাজির একটি সুইফট ডিজায়ার গাড়ি। গাড়িতে থাকা তিন যুবক ক্রমাগত উত্যক্ত করতে শুরু করে তাদের। এক দিকে তিন ছাত্রী... অন্যদিকে গাড়িতে থাকা তিন বেপরোয়া যুবক। প্রায় হাফ কিলোমিটার ছাত্রীদের গাড়ি নিয়ে তাড়া করে তারা।

প্রত্যক্ষদর্শীরা বলছেন গাড়ি নিয়ে রাস্তায় নানা কেরামতি দেখাতে শুরু করে ওই যুবকরা। এর পরেই নিয়ন্ত্রণ হারায় গাড়িটি।  ছাত্রীদের ধাক্কা মেরে সোজা পড়ে যায় রাস্তার ধারে নয়ানজুলিতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ছাত্রীর। বাকি দুই ছাত্রীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ক্লাবের সদস্যরা দুই ইভটিজারকে ধরে ফেলে। তাদের গ্রেফতার করেছে পুলিস।ধৃতদের নাম সুব্রত মাইতি এবং দিব্যেন্দু দাস। এরা প্রত্যেকেই হলদিয়ার বাসিন্দা। এদের পরিবার পরিবহণ ব্যবসার সঙ্গে যুক্ত। ধৃতদের কারোরই ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানতে পেরেছে পুলিস।

.