প্রচারে নামলেন তৃণমূলের নেতা মন্ত্রীরা

তারাপীঠে পুজো দিলেন মন্ত্রী অরূপ রায়। ভোটযুদ্ধে নামার আগে, দিনরাত এখন তাঁর ব্যস্ততা তুঙ্গে। এরই মধ্যে আজ সকাল সকাল তারাপীঠ পৌছে যান মধ্য হাওড়ায় তৃণমূলের এই হেভিওয়েট প্রার্থী। পুজো দেন মন্দিরে। জয়ের জন্য প্রার্থনা করেন। অন্যদিকে পুজো দিয়ে ভোটপ্রচার শুরু করলেন সোনারপুর দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী অধ্যাপক মনোরঞ্জন জোতদার। আজ সকালে রাজপুরে বিপত্তারিণী মন্দিকে গিয়ে পুজো দেন। এরপরই তিনি  কর্মী-সমর্থকদের নিয়ে নেমে পড়লেন প্রচারে। এই কেন্দ্রে তাঁর প্রতিপক্ষ, তৃণমূলের জীবন মুখার্জি।

Updated By: Mar 19, 2016, 05:18 PM IST
প্রচারে নামলেন তৃণমূলের নেতা মন্ত্রীরা

ওয়েব ডেস্ক: তারাপীঠে পুজো দিলেন মন্ত্রী অরূপ রায়। ভোটযুদ্ধে নামার আগে, দিনরাত এখন তাঁর ব্যস্ততা তুঙ্গে। এরই মধ্যে আজ সকাল সকাল তারাপীঠ পৌছে যান মধ্য হাওড়ায় তৃণমূলের এই হেভিওয়েট প্রার্থী। পুজো দেন মন্দিরে। জয়ের জন্য প্রার্থনা করেন। অন্যদিকে পুজো দিয়ে ভোটপ্রচার শুরু করলেন সোনারপুর দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী অধ্যাপক মনোরঞ্জন জোতদার। আজ সকালে রাজপুরে বিপত্তারিণী মন্দিকে গিয়ে পুজো দেন। এরপরই তিনি  কর্মী-সমর্থকদের নিয়ে নেমে পড়লেন প্রচারে। এই কেন্দ্রে তাঁর প্রতিপক্ষ, তৃণমূলের জীবন মুখার্জি।
অভিনব প্রচার করলেন বর্ধমানের ২ তৃণমূল প্রার্থী। ভোটপ্রচারে হাতিয়ার ধামসা-মাদল। এই নিয়েই প্রচারযুদ্ধে নেমে পড়েছেন বর্ধমানের আউশগ্রামের তৃণমূল প্রার্থী অভেদানন্দ থান্দা। অভিরাম থেকে কয়রাপুর, শিবদা থেকে নওয়াদা পর্যন্ত প্রচারে তৃণমূল প্রার্থীর সঙ্গী আদিবাসীরা। মিছিলের মধ্যেই ধামসা-মাদল বাজিয়ে চলে নাচ-গান। তাঁর এমন অভিনব প্রচার দেখতে রাস্তায় ভিড় করেন বহু উত্‍সাহী। এতেই আরও চনমনে প্রার্থী। এমনই আর আক প্রচার দেখা গেল ভাতারে। অলিতে-গলিতে মিছিল করে নয়। অভিনব প্রচার বর্ধমানের ভাতারের তৃণমূল প্রার্থী সুভাষ মণ্ডলের। সটান ট্রেনে-বাসে উঠে পড়ছেন তিনি। সেখানেই প্রচার-পর্বে ব্যস্ত ভাতারের প্রার্থী তথা জেলায় যুব তৃণমূল সভাপতি সুভাষ মণ্ডল। শুধু প্রতিপক্ষ বামেরাই নয়, তাঁকে সামলাতে হচ্ছে দলের গোষ্ঠীকোন্দলও। প্রচারে বেরিয়ে কখনও ভাতার-মালডাঙা বাসে চড়ে লসছেন, আবার কখনও উঠে পড়ছেন লোকাল ট্রেনে।

.