কারখানা খুলতে আগামিকাল স্টার পেপার মিল কতৃপক্ষের সঙ্গে বৈঠক প্রশাসনের

দুর্গাপুরে নির্মীয়মান স্টার পেপার মিলের কাজ ফের শুরু করতে আগামী কাল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসছে প্রশাসন। বৈঠকে উপস্থিত থাকার কথা রাজ্যের শ্রমমন্ত্রী মলয় ঘটকের। শুক্রবার ওই কাগজ কলের মালিক সিন্ডিকেটের বিরুদ্ধে অভিযোগ এনে  সাসপেনশন অব ওয়ার্কের নোটিশ ঝোলান কারখানায়।

Updated By: Aug 24, 2014, 07:38 PM IST
কারখানা খুলতে আগামিকাল স্টার পেপার মিল কতৃপক্ষের সঙ্গে বৈঠক প্রশাসনের

দুর্গাপুর: দুর্গাপুরে নির্মীয়মান স্টার পেপার মিলের কাজ ফের শুরু করতে আগামী কাল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসছে প্রশাসন। বৈঠকে উপস্থিত থাকার কথা রাজ্যের শ্রমমন্ত্রী মলয় ঘটকের। শুক্রবার ওই কাগজ কলের মালিক সিন্ডিকেটের বিরুদ্ধে অভিযোগ এনে  সাসপেনশন অব ওয়ার্কের নোটিশ ঝোলান কারখানায়।

দীর্ঘদিন ধরেই সিন্ডিকেট থেকে মাল কেনা ও লোক নিয়োগ নিয়ে রাজনৈতিক দলগুলির বিরুদ্ধে জুলুমবাজির অভিযোগ আনছিল । দুর্গাপুরের স্টার পেপার মিল কর্তৃপক্ষ। শুধু তৃণমূল নয় এসইউসিআই, সিপিআইএমের বিরুদ্ধেও জোর করে নির্মাণকাজে লোক নিয়োগের অভিযোগ এনেছেন তাঁরা। তারপর গত শুক্রবার কারখানার দরজায় সাসপেনশন অফ ওয়ার্কের নোটিস ঝুলিয়ে দেন কারখানা কর্তৃপক্ষ।

তৃণমূলের মতো স্থানীয় সিপিআইএম নেতৃত্বও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। এই অবস্থায় সোমবার কারখানার কাজ শুরু করতে কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসছে প্রশাসন। রাজ্যের শ্রমমন্ত্রী মলয় ঘটকেরও ওই বৈঠকে থাকার কথা। ব্যুরো রিপোর্ট চব্বিশ ঘণ্টা।

 

.