দুর্গাপুর গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার ১০

দুর্গাপুরে মহিলাকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ১০ জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতরা সকলেই দর্পণ নামের একটি প্রকাশনা সংস্থার  ঠিকা কর্মী। ওই প্রকাশনা সংস্থা থেকে ছটি দৈনিক সংবাদপত্র প্রকাশিত হয়। ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে রাতভর তল্লাসির পর সিটিসেন্টার সংলগ্ন বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

Updated By: Sep 11, 2012, 09:44 AM IST

দুর্গাপুরে মহিলাকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ১০ জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতরা সকলেই দর্পণ নামের একটি প্রকাশনা সংস্থার  ঠিকা কর্মী। ওই প্রকাশনা সংস্থা থেকে ছটি দৈনিক সংবাদপত্র প্রকাশিত হয়। ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে রাতভর তল্লাসির পর সিটিসেন্টার সংলগ্ন বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আসানসোল-দুর্গাপুর কমিশনারেটের পুলিস কমিশনার অজয় নন্দ জানিয়েছেন ধৃতদের বেশিরভাগই প্রকাশনা সংস্থার ঠিকাকর্মী । তাদের সঙ্গে সংবাদপত্রের কোনও যোগাযোগ নেই বলে জানিয়েছেন তিনি। ধৃতদের টিআই প্যারেড করানো হবে বলে জানিয়েছেন অজয় নন্দ । এরপর আদালতে পেশ করা হবে ধৃতদের ।
রবিবার রাতে দুর্গাপুরের সিটিসেন্টার সংলগ্ন জঙ্গলে নিয়ে গিয়ে এক মহিলাকে কয়েকজন দুষ্কৃতী গণধর্ষণ করে বলে অভিযোগ। আসানসোল থেকে গাড়িতে বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে তাঁর স্বামীও ছিলেন। সেসময়ই ঘিরে ধরে কয়েকজন দুষ্কৃতী। মারধর করা হয় মহিলার স্বামীকেও। সোমবার সকালে সিটি সেন্টার ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা। দুর্গাপুর মহকুমা হাসপাতালে মেডিক্যাল পরীক্ষাও হয়েছে নির্যাতিতা মহিলার। ধৃত নয় জনকে আজ আদালতে পেশ করা হবে।

.