জেলা প্রশাসনিক আধিকারিকদের ঘরণীরা ঘরের কাজের ফাঁকে এগিয়ে এলেন সমাজ সেবায়

জেলা প্রশাসনিক আধিকারিকদের ঘরণীরা ঘরের কাজের ফাঁকে এগিয়ে এলেন সমাজ সেবায়। নাম দেওয়া হয়েছে স্পর্শ। দক্ষিণ দিনাজপুরের বিভিন্ন প্রশাসনিক আধিকারিকদের স্ত্রীদের এই সংস্থার কর্মকাণ্ডে আশাবাদী জেলাশাসক।

Updated By: Apr 2, 2017, 09:13 PM IST
জেলা প্রশাসনিক আধিকারিকদের ঘরণীরা ঘরের কাজের ফাঁকে এগিয়ে এলেন সমাজ সেবায়

ওয়েব ডেস্ক: জেলা প্রশাসনিক আধিকারিকদের ঘরণীরা ঘরের কাজের ফাঁকে এগিয়ে এলেন সমাজ সেবায়। নাম দেওয়া হয়েছে স্পর্শ। দক্ষিণ দিনাজপুরের বিভিন্ন প্রশাসনিক আধিকারিকদের স্ত্রীদের এই সংস্থার কর্মকাণ্ডে আশাবাদী জেলাশাসক।

স্পর্শ। সরকারি কাজকর্ম নিয়মের বেড়াজালে বাধা। সেখানের হৃদয়ের স্পর্শ পাওয়া বড় কঠিন। অনেক সময় ইচ্ছে থাকলেও, আইনের গলিঘুজিতে পথ খুঁজে পায়না সরকারি আধিকারিকদের অনেক ইচ্ছে। সেই ইচ্ছে পূরণে উদ্যোগী হয়েছেন দক্ষিণ দিনাজপুরের জেলাশাসক। সেখানেও সেই গদ্য কখনও একা হয়নিকো জয়ী পুরুষের তরবারি। শক্তি দিয়েছে, প্রেরণা দিয়েছে বিজয়লক্ষী নারী। জেলার সরকারি আধিকারিকদের স্ত্রীদের একটি সংস্থা গড়া হয়েছে।

বিভিন্ন অনাথ আশ্রম,  হোম -এ বিভিন্ন সেবামূলক বরং বলা ভাল সহযোগিতামূলক কাজ করবে এই সংস্থা। সংস্থার মূল দায়িত্বে রয়েছেন জেলাশাসকের স্ত্রী দেবারতি বসু ও মহকুমা শাসক ঈশা মুখার্জি। এখন দেখার এই উদ্যোগে কতটা লাভবান হয় জেলার মানুষ।

.