দুষ্কৃতি তাণ্ডবের লাইভ ছবি ধরা পড়ল সিসিটিভিতে

আধঘণ্টার নিখুঁত অপারেশন। পিস্তল নিয়ে দুষ্কৃতীদের হানা। দোকানে লুঠপাট, মারধর কর্মীদের। এবং সবশেষে লুঠের মাল নিয়ে বিনা বাধায় চম্পট দেওয়া। আসানসোল দক্ষিণ থানা থেকে ঢিলছোঁড়া দূরত্বে এই ডাকাতি, পুলিসের নজরে আসেনি। তবে দোকানে সিসিটিভি-র নজরবন্দি হয়েছে গোটা ঘটনাই।    

Updated By: Jan 18, 2016, 08:45 PM IST
দুষ্কৃতি তাণ্ডবের লাইভ ছবি ধরা পড়ল সিসিটিভিতে

ওয়েব ডেস্ক: আধঘণ্টার নিখুঁত অপারেশন। পিস্তল নিয়ে দুষ্কৃতীদের হানা। দোকানে লুঠপাট, মারধর কর্মীদের। এবং সবশেষে লুঠের মাল নিয়ে বিনা বাধায় চম্পট দেওয়া। আসানসোল দক্ষিণ থানা থেকে ঢিলছোঁড়া দূরত্বে এই ডাকাতি, পুলিসের নজরে আসেনি। তবে দোকানে সিসিটিভি-র নজরবন্দি হয়েছে গোটা ঘটনাই।    

ক্রেতা সেজে প্রথমে দোকানে ঢোকা। এরপরই স্বমূর্তিতে। হাতে পিস্তল। তাক করা কর্মীদের দিকে। দুষ্কৃতী-তাণ্ডবের লাইভ ছবি, আসানসোলের একটি লটারির দোকান থেকে। আসানসোল দক্ষিণ থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে, জিটি রোডের ওপরেই ML মার্কেট। তার দোতলায় এই লটারির দোকান। মাথায় বন্দুক ঠেকিয়ে, শুধু দোকানের ক্যাশবাক্স লুঠ করেই থামেনি দুষ্কৃতীরা। কর্মীদের থেকেও ছিনিয়ে নেওয়া হয় মোবাইল-পার্স। প্রাণের ভয়ে বাধা দেওয়ার চেষ্টা করেননি কেউ। কিছু না বললেও অবশ্য রেহাই মেলেনি। জুটেছে মারধর।

দুষ্কৃতীদের ৪ জন দোকানে ঢোকে। বাকি ৪ থেকে ৫ জন ঠায় নীচে দাড়িয়েছিল প্রথম থেকে শেষ পর্যন্ত। কেউ কিছু টের পাওয়ার আগেই, অপারেশন শেষ। জিটি রোডের ওপর এমন একটি ব্যস্ত বাজারে এধরনের ঘটনায়, আতঙ্কে ব্যবসায়ীরা। দুষ্কৃতীদের ধরতে এই সিসিটিভি ফুটেজই হয়ে উঠতে পারে সবচেয়ে বড় সূত্র, মনে করছে পুলিস।

 

.