সন্ত্রাস ছড়াতেই খুন দিলীপ সরকারকে, দাবি সিপিএমের

পঞ্চায়েত নির্বাচনের আগে সন্ত্রাস ছড়াতেই সিপিআইএম নেতা দিলীপ সরকারকে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলেছে সিপিআইএম। যদিও রাজনীতি নয়, গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই তিনি খুন হয়েছেন বলে পাল্টা অভিযোগ তৃণমূলের। এদিকে প্রকাশ্যে খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।ফের দুষ্কৃতী দৌরাত্ম্যের সাক্ষী আসানসোল দুর্গাপুর শিল্পাঞ্চল। এবারে প্রকাশ্যে খুন হয়েছেন সিপিআইএম নেতা দিলীপ সরকার। পঞ্চায়েত ভোটের আগে পরিকল্পিত ভাবেই এই খুন বলে অভিযোগ তুলেছে সিপিআইএম। 

Updated By: Jun 9, 2013, 11:07 AM IST

পঞ্চায়েত নির্বাচনের আগে সন্ত্রাস ছড়াতেই সিপিআইএম নেতা দিলীপ সরকারকে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলেছে সিপিআইএম। যদিও রাজনীতি নয়, গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই তিনি খুন হয়েছেন বলে পাল্টা অভিযোগ তৃণমূলের। এদিকে প্রকাশ্যে খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।
ফের দুষ্কৃতী দৌরাত্ম্যের সাক্ষী আসানসোল দুর্গাপুর শিল্পাঞ্চল। এবারে প্রকাশ্যে খুন হয়েছেন সিপিআইএম নেতা দিলীপ সরকার। পঞ্চায়েত ভোটের আগে পরিকল্পিত ভাবেই এই খুন বলে অভিযোগ তুলেছে সিপিআইএম।
শাসক দলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগে সরব হয়েছে রাজ্য বামফ্রন্টও।
সিপিআইএম শাসক তৃণমূলকে কাঠগড়ায় তুললেও দিলীপ সরকার খুনের ঘটনায় পাল্টা গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ তুলেছেন কৃষিমন্ত্রী মলয় ঘটক। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন বামফ্রন্ট চেয়ারম্যান।
রবিবার বার্নপুর শহরে দিলীপ সরকারের মরদেহ নিয়ে মিছিল করেন বাম কর্মী সমর্থকেরা।
নির্গুণ দুবে, অর্পণ মুখার্জির পর এবারে দিলীপ সরকার। একই এলাকায় পর পর প্রকাশ্যে খুন হওয়ায় আতঙ্কে রয়েছেন স্থানীয় বাসিন্দারাও।

.