খড়গপুরে বোর্ড গঠনের জন্য কংগ্রেস কাউন্সিলরদের নিরাপত্তা সুনিশ্চিত করার নির্দেশ হাইকোর্টের

খড়গপুর পুরসভার বোর্ড গঠনের জন্য কংগ্রেস কাউন্সিলরদের নিরাপত্তা সুনিশ্চিত করার নির্দেশ দিল কলকাতা হাই কোর্ট। এগারোজন নির্বাচিত কংগ্রেস কাউন্সিলর যাতে নিরাপদে ভোট দিতে পারেন, তার জন্য সব রকম প্রশাসনিক বন্দোবস্ত রাখার নির্দেশ দিয়েছেন বিচারপতি সম্বুদ্ধ চক্রবর্তী। কাল খড়গপুর পুরসভার বোর্ড গঠন। পুরভোটের ফল বেরনোর পর থেকেই নির্বাচিত কংগ্রেস কাউন্সিলরদের বাড়িতে দুষ্কৃতী হামলার অভিযোগ উঠেছে। এমনকি বাড়ির কাছ থেকে মিলেছে গুলির খোল।

Updated By: Jun 3, 2015, 03:57 PM IST

ওয়েব ডেস্ক: খড়গপুর পুরসভার বোর্ড গঠনের জন্য কংগ্রেস কাউন্সিলরদের নিরাপত্তা সুনিশ্চিত করার নির্দেশ দিল কলকাতা হাই কোর্ট। এগারোজন নির্বাচিত কংগ্রেস কাউন্সিলর যাতে নিরাপদে ভোট দিতে পারেন, তার জন্য সব রকম প্রশাসনিক বন্দোবস্ত রাখার নির্দেশ দিয়েছেন বিচারপতি সম্বুদ্ধ চক্রবর্তী। কাল খড়গপুর পুরসভার বোর্ড গঠন। পুরভোটের ফল বেরনোর পর থেকেই নির্বাচিত কংগ্রেস কাউন্সিলরদের বাড়িতে দুষ্কৃতী হামলার অভিযোগ উঠেছে। এমনকি বাড়ির কাছ থেকে মিলেছে গুলির খোল।

তাদের বোর্ড গঠন ভেস্তে দিতে তৃণমূলের মদতে হামলা হচ্ছে বলে অভিযোগ করে কংগ্রেস। গতকাল দলের তরফে কলকাতা হাই কোর্টে একটি মামলা দায়ের করা হয়। সেখানে পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপার ও খড়গপুরের এসডিপিওর ভূমিকা নিয়ে অভিযোগ করে কংগ্রেস শিবির। তার প্রেক্ষিতেই আজ নিরাপত্তা সুনিশ্চিত করার নির্দেশ দেয় হাই কোর্ট। কংগ্রেস কাউন্সিলরদের নিরাপত্তায় পুলিস সুপারকে নিজেকে হাজির থাকতে হবে বলে নির্দেশ দিয়েছেন বিচারপতি। সঙ্গে থাকবেন দুজন হাউস গার্ড।

.