দমদম স্টেশনে মহিলা যাত্রীর মৃত্যু ঘিরে দানা বাঁধছে বিতর্ক

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মহিলা যাত্রীর মৃত্যু দমদম স্টেশনে। বিতর্ক দানা বাঁধছে এঘটনা ঘিরে। অভিযোগ, ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যে উচ্চতার ফারাক বিশাল। অনেকসময়ই টাল সামলাতে না পেরে পড়ে যান যাত্রীরা। এদিনের মৃত্যুও তারই জের।  

Updated By: Feb 17, 2017, 07:38 PM IST
দমদম স্টেশনে মহিলা যাত্রীর মৃত্যু ঘিরে দানা বাঁধছে বিতর্ক

ওয়েব ডেস্ক : চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মহিলা যাত্রীর মৃত্যু দমদম স্টেশনে। বিতর্ক দানা বাঁধছে এঘটনা ঘিরে। অভিযোগ, ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যে উচ্চতার ফারাক বিশাল। অনেকসময়ই টাল সামলাতে না পেরে পড়ে যান যাত্রীরা। এদিনের মৃত্যুও তারই জের।  

শুক্রবার সকাল সাড়ে ১১টা নাগাদ দমদম স্টেশনে চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হয় আর্জুমান বানুর। ধনধান্য এক্সপ্রেস দমদম স্টেশনে চার নম্বর প্ল্যাটফর্মে ঢোকার সময় ট্রেন থেকে পড়ে যান তিনি। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভিড় দেখে তাড়াহুড়ো করে নামতে যান বহরমপুরের বাসিন্দা অর্জুমান বানু। তবে অভিযোগ, মৃত্যুর কারণ শুধু এটুকু নয়।

দমদম স্টেশনে ২ ও ৪ নং প্ল্যাটফর্মের উচ্চতা ও ট্রেনের পাদানি, এই দুয়ের মধ্যে ফারাক প্রায় দেড় ফুট। উচ্চতার এই  ফারাকের জন্য ট্রেন থেকে ওঠানামা করতে সমস্যায় পড়েন যাত্রীরা। মাঝেমধ্যেই দুর্ঘটনাও ঘটছে, অথচ হুঁশ নেই রেলের।

আরও পড়ুন, ডিজিটাল রেশন কার্ড বিলি নিয়ে চূড়ান্ত বিশৃঙ্খলা

.