কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য নদিয়ার তাহেরপুরে

কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল নদিয়ার তাহেরপুরে। মৃত আশিস সরকার রানাঘাট কলেজের কলা বিভাগের প্রথম বর্ষের ছাত্র। অন্যান্য দিনের মত গতকালও  বাদকুল্লা স্টেশন পাড়া এলাকায় বন্ধুদের সঙ্গে বেরিয়েছিল আশিস। অনেক রাতে বাড়ি ফিরে অসুস্থ বোধ করে সে। পানীয়ের সঙ্গে কিছু মিশিয়ে তাকে খাইয়েছে বন্ধুরা। এমনটাই জানায় সে।

Updated By: May 1, 2016, 05:31 PM IST
কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য নদিয়ার তাহেরপুরে

ওয়েব ডেস্ক: কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল নদিয়ার তাহেরপুরে। মৃত আশিস সরকার রানাঘাট কলেজের কলা বিভাগের প্রথম বর্ষের ছাত্র। অন্যান্য দিনের মত গতকালও  বাদকুল্লা স্টেশন পাড়া এলাকায় বন্ধুদের সঙ্গে বেরিয়েছিল আশিস। অনেক রাতে বাড়ি ফিরে অসুস্থ বোধ করে সে। পানীয়ের সঙ্গে কিছু মিশিয়ে তাকে খাইয়েছে বন্ধুরা। এমনটাই জানায় সে।

এরপর কৃষ্ণনগর শক্তিনগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে আশিসকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে গতকাব রাতেই চার বন্ধুকে আটক করেছে পুলিস। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে পানীয়ের বোতল ও বিষ। পুলিস সূত্রে খবর, রানাঘাট কলেজেরই এক ছাত্রীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল আশিসের। প্রণয় সংক্রান্ত ঘটনার জেরেই আশিসের অস্বাভাবিক মৃত্যু বলে প্রাথমিক অনুমান পুলিসের।

.