শুভেন্দু অধিকারিকে ক্লিনচিট দিল জেলা পুলিস

শুভেন্দু অধিকারিকে ক্লিনচিট দিয়ে রিপোর্ট পাঠাল জেলা পুলিস সুপার। গতকাল সিপিএমের তরফে অভিযোগ তোলা হয়, নির্বাচনে কারচুপি করতে জেলার ৫ ওসির সঙ্গে বৈঠক করেছেন শুভেন্দু। অভিযোগের ভিত্তিতে পূর্ব মেদিনীপুরের পুলিস সুপারকে তদন্তের নির্দেশ দেয় কমিশন। কমিশন আজ রিপোর্ট দিল কোনও মিটিং করেননি শুভেন্দু। জেলা পুলিস সুপারের ক্লিনচিটের পর সূর্যকান্ত মিশ্রর নামে আইনি নোটিস পাঠালেন তিনি।

Updated By: May 4, 2016, 06:18 PM IST
শুভেন্দু অধিকারিকে ক্লিনচিট দিল জেলা পুলিস

ওয়েব ডেস্ক: শুভেন্দু অধিকারিকে ক্লিনচিট দিয়ে রিপোর্ট পাঠাল জেলা পুলিস সুপার। গতকাল সিপিএমের তরফে অভিযোগ তোলা হয়, নির্বাচনে কারচুপি করতে জেলার ৫ ওসির সঙ্গে বৈঠক করেছেন শুভেন্দু। অভিযোগের ভিত্তিতে পূর্ব মেদিনীপুরের পুলিস সুপারকে তদন্তের নির্দেশ দেয় কমিশন। কমিশন আজ রিপোর্ট দিল কোনও মিটিং করেননি শুভেন্দু। জেলা পুলিস সুপারের ক্লিনচিটের পর সূর্যকান্ত মিশ্রর নামে আইনি নোটিস পাঠালেন তিনি।

শুভেন্দু অধিকারীর সঙ্গে ভোটের আগে জেলার সাত ওসির বৈঠক নিয়ে, পুলিস সুপারের ক্লিনচিটকে কার্যত চ্যালেঞ্জ জানাল বিজেপি। ওই ৭ জন ওসি এবং সাংসদ শুভেন্দু অধিকারীর মোবাইলের লোকেশন খতিয়ে দেখার দাবি তোলা হয়েছে। কেন্দ্র ও রাজ্য, দু জায়গাতেই নির্বাচন কমিশনকে চিঠি দিয়ে এই দাবি জানিয়েছে বিজেপি। কোনও ওসির সঙ্গে বৈঠক করেননি তৃণমূল প্রার্থী। আজই এই মর্মে নির্বাচন কমিশনে রিপোর্ট দেন এসপি।

.