গেরুয়া শিবিরকে তীব্র শ্লেষ-কটাক্ষ-আক্রমণ মুখ্যমন্ত্রীর

প্রধানমন্ত্রীর আক্রমণের জবাব তিনি দেননি। কিন্তু অমিত শাহকে রেহাই দিলেন না মুখ্যমন্ত্রী। বিজেপি সভাপতির আক্রমণের জবাব দিতে গিয়ে, আজ অ্যাটাকিং মুডে ব্যাট চালালেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলকে কোনওদিনই পাশে পাবে না বিজেপি। শুনিয়ে দিলেন এই হুঁশিয়ারিও।   

Updated By: Mar 29, 2016, 08:50 PM IST
গেরুয়া শিবিরকে তীব্র শ্লেষ-কটাক্ষ-আক্রমণ মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রীর আক্রমণের জবাব তিনি দেননি। কিন্তু অমিত শাহকে রেহাই দিলেন না মুখ্যমন্ত্রী। বিজেপি সভাপতির আক্রমণের জবাব দিতে গিয়ে, আজ অ্যাটাকিং মুডে ব্যাট চালালেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলকে কোনওদিনই পাশে পাবে না বিজেপি। শুনিয়ে দিলেন এই হুঁশিয়ারিও।   

প্রধানমন্ত্রী রাজ্যে এলেন, আক্রমণ শানালেন, চলেও গেলেন। মুখে রা কাড়লেন না মুখ্যমন্ত্রী। দুদিনের মধ্যে রাজ্যে পা রাখলেন অমিত শাহ। তাঁরও গলায় তৃণমূলের কড়া সমালোচনা। প্রধানমন্ত্রীর সুরে, সেই বোমা-কারখানা নিয়েই তোপ। কিন্তু এবার, ছাড় পেলেন না বিজেপি সভাপতি।

শুধু অমিত শাহকে আক্রমণেই থেমে থাকেননি মুখ্যমন্ত্রী। আক্রমণের ফার্স্ট রাউন্ডে যদি গেরুয়া শিবির নিশানা হয়, সেকেন্ড রাউন্ডে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণের অনেকটাই সময় নেয় কংগ্রেস-সিপিএম জোট।

এবার বিধানসভা ভোট এখনও শুরু হয়নি। তার আগেই, আগামীবারের ভোট অর্থাত্‍ ২০২১-র বিধানসভা নির্বাচনে তৃণমূলের জয় নিয়েও এদিন ভবিষ্যত্‍বাণী করে ফেললেন মুখ্যমন্ত্রী। তবে সবকিছুকেই ছাপিয়ে যায়, গেরুয়া শিবিরকে তাঁর তীব্র শ্লেষ-কটাক্ষ-আক্রমণ।

.