গরু আটক করাকে কেন্দ্র করে রণক্ষেত্রে পরিণত হল ফাঁসিদেওয়ার লিচুপাখর

গরু আটক করাকে কেন্দ্র করে রণক্ষেত্রে পরিণত হল ফাঁসিদেওয়ার লিচুপাখরে এলাকা। ঘটনার সূত্রপাত গরুহাটে গরু নিয়ে যাওয়াকে কেন্দ্র করে। ফাঁসিদেওয়ার লিচুপাখরে গ্রামের বেশ কিছু বাসিন্দা পয়ত্রিশটি গরু নিয়ে যাচ্ছিলেন শিলিগুড়ির মাটিগাড়া গরু হাটে। বাংলাদেশ লাগোয় এলাকা হওয়ায়, বিএসএফের সন্দেহ হয় গুরু পাচার করা হচ্ছে। বিএসএফ পয়ত্রিশটি গরু আটক করে। এতে ক্ষিপ্ত হয়ে গ্রামবাসীরা ঘিরে ধরে বিএসএফ জওয়ানদের।

Updated By: Aug 2, 2016, 11:52 AM IST
গরু আটক করাকে কেন্দ্র করে রণক্ষেত্রে পরিণত হল ফাঁসিদেওয়ার লিচুপাখর

ওয়েব ডেস্ক: গরু আটক করাকে কেন্দ্র করে রণক্ষেত্রে পরিণত হল ফাঁসিদেওয়ার লিচুপাখরে এলাকা। ঘটনার সূত্রপাত গরুহাটে গরু নিয়ে যাওয়াকে কেন্দ্র করে। ফাঁসিদেওয়ার লিচুপাখরে গ্রামের বেশ কিছু বাসিন্দা পয়ত্রিশটি গরু নিয়ে যাচ্ছিলেন শিলিগুড়ির মাটিগাড়া গরু হাটে। বাংলাদেশ লাগোয় এলাকা হওয়ায়, বিএসএফের সন্দেহ হয় গুরু পাচার করা হচ্ছে। বিএসএফ পয়ত্রিশটি গরু আটক করে। এতে ক্ষিপ্ত হয়ে গ্রামবাসীরা ঘিরে ধরে বিএসএফ জওয়ানদের।

আরও পড়ুন হজ যাত্রীদের জন্য মোবাইল অ্যাপ

জওয়ানরা লাঠিচার্জ করে। এতে আরও ক্ষিপ্ত হয়ে জওয়ানদের লক্ষ্য করে ঢিল ছুড়তে শুরু করেন গ্রামবাসীরা।  আহত হন বিএসএফ কমান্ড্যান্ট। এর পরেই শূন্যে তিন রাউন্ড গুলি ছোঁড়ে বিএসএফ। পরে ঘটনাস্থলে যায় পুলিস, এলাকায় টহলদারি চলছে।

আরও পড়ুন  বাইকে চড়ে, গুলি ছুঁড়তে ছুঁড়তে এলাকায় দাপিয়ে বেরাল দুষ্কৃতী দল

.