বাঁকুড়ার ওন্দায় বাস-লরি সংঘর্ষ

বাঁকুড়ার ওন্দায় বাস-লরি সংঘর্ষ। ৬০ নম্বর জাতীয় সড়কে কমলামোড়ের কাছে দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা মারে যাত্রীবোঝাই বাস। ঘটনায় আহত হয়েছেন ২৫জন। গুরুতর আহত হয়েছেন ৩জন। আহতরা বাঁকুড়া সম্মিলনি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। জানা গিয়েছে, বাসটি চাবড়া থেকে বাঁকুড়া যাচ্ছিল। ঘটনার পর বাসের চালক পালিয়ে যায়। বাসটিকে আটকে রেখেছে পুলিস।

Updated By: Feb 10, 2017, 12:13 PM IST
বাঁকুড়ার ওন্দায় বাস-লরি সংঘর্ষ

ওয়েব ডেস্ক: বাঁকুড়ার ওন্দায় বাস-লরি সংঘর্ষ। ৬০ নম্বর জাতীয় সড়কে কমলামোড়ের কাছে দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা মারে যাত্রীবোঝাই বাস। ঘটনায় আহত হয়েছেন ২৫জন। গুরুতর আহত হয়েছেন ৩জন। আহতরা বাঁকুড়া সম্মিলনি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। জানা গিয়েছে, বাসটি চাবড়া থেকে বাঁকুড়া যাচ্ছিল। ঘটনার পর বাসের চালক পালিয়ে যায়। বাসটিকে আটকে রেখেছে পুলিস।

আরও পড়ুন দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর আজ প্রথম পূর্ণাঙ্গ বাজেট পেশ করবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার

অন্যদিকে, চন্দ্রকোণায় এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে খুনের অভিযোগ। রামগঞ্জ এলাকায় একটি ডোবা থেকে উদ্ধার সোমনাথ কবিরাজ নামে ওই ব্যবসায়ীর দেহ। মৃতদেহের পাশ থেকে একটি রক্তমাখা লাঠিও উদ্ধার হয়েছে। পুলিসের প্রাথমিক অনুমান পিটিয়ে খুন করে ওই ব্যবসায়ীদের ডোবায় ফেলে দেয় দুষ্কৃতীরা। চন্দ্রকোণা থানার পুলিস তদন্ত শুরু করেছে। জানা গেছে অন্যান্য দিনের মতো দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন সোমনাথবাবু। গয়না লুঠ করার উদ্দেশ্যেই দুষ্কৃতীরা তাঁকে মারধর করে। টাকা সহ মানি ব্যাগ উদ্ধার হলেও, ব্যবসায়ীর সঙ্গে থাকা সোনা পাওয়া যায়নি। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন উদয়নকে জেরায় মিলল আরও চাঞ্চল্যকর তথ্য

.