দীঘায় হোটেলের ঘর পাওয়া নিয়ে চলছে কালোবাজারি

দিন দিন বাড়ছে দীঘায় পর্যটকদের ভিড়। উইকএন্ডে পর্যটকদের এখন সেকেন্ড হোম দীঘা। পর্যটকদের ভিড় বাড়ার সঙ্গে সঙ্গেই তৈরি হয়েছে হোটেল সঙ্কট। এই চাহিদাকে কাজে লাগাতেই বাজারে নেমে পড়েছে একদল অসাধু ব্যবসায়ী। হোটেলের ঘর পাওয়া নিয়ে চলছে কালোবাজারি। রাতারাতি গজিয়ে উঠেছে দালাল চক্র। হোটেল পাওয়া নিয়ে চলছে সিন্ডিকেট দাপট।

Updated By: Aug 7, 2016, 02:48 PM IST
দীঘায় হোটেলের ঘর পাওয়া নিয়ে চলছে কালোবাজারি

ওয়েব ডেস্ক: দিন দিন বাড়ছে দীঘায় পর্যটকদের ভিড়। উইকএন্ডে পর্যটকদের এখন সেকেন্ড হোম দীঘা। পর্যটকদের ভিড় বাড়ার সঙ্গে সঙ্গেই তৈরি হয়েছে হোটেল সঙ্কট। এই চাহিদাকে কাজে লাগাতেই বাজারে নেমে পড়েছে একদল অসাধু ব্যবসায়ী। হোটেলের ঘর পাওয়া নিয়ে চলছে কালোবাজারি। রাতারাতি গজিয়ে উঠেছে দালাল চক্র। হোটেল পাওয়া নিয়ে চলছে সিন্ডিকেট দাপট।

উইকএন্ড বা লম্বা ছুটির আগেই এলাকার বেশিরভাগ হোটেল বুকিং করে নিচ্ছে স্থানীয় দালালরা। মাস খানেক আগেই থেকেই বুকিং কমপ্লিট হয়ে যাচ্ছে বেশিরভাগ হোটেলের। পর্যটকরা একটা হোটেলের জন্য যখন হন্য হয়ে ঘুরছেন, সেই সুযোগকে কাজে লাগিয়ে হোটেল ঘর ভাড়া দুগুন-তিনগুন বাড়িয়ে দিচ্ছে দালালচক্র।  পরিসংখ্যান বলছে হোটেল বুকিংয়ের ৪০ শতাংশতেই ভাগ বসিয়েছে অসাধু দালালচক্র। চলছে দেদার কালোবাজারি।

.