পাড়ুইতে জমি ফিরে পেতে বিজেপিকে টেক্কা, তৃণমূলের মিছিলে হৃদয় ঘোষ, নিমাই দাস

দোষী পুলিস আধিকারিকদের শাস্তির দাবিতে সিউড়িতে এসপি অফিসের সামনে বিক্ষোভে বসলেন সাত্তোরের নির্যাতিতা। সঙ্গে ছিলেন লকেট চ্যাটার্জি, জয় ব্যানার্জি। একইদিনে পাড়ুই বাসস্ট্যান্ডে শক্তিপ্রদর্শনে মিছিল করল তৃণমূল কংগ্রেস। হৃদয় ঘোষ, নিমাই দাস পুনরায় তৃণমূলে যোগ দেওয়ার পর প্রথমবার।

Updated By: Aug 28, 2015, 09:39 PM IST
পাড়ুইতে জমি ফিরে পেতে বিজেপিকে টেক্কা, তৃণমূলের মিছিলে হৃদয় ঘোষ, নিমাই দাস

ওয়েব ডেস্ক: দোষী পুলিস আধিকারিকদের শাস্তির দাবিতে সিউড়িতে এসপি অফিসের সামনে বিক্ষোভে বসলেন সাত্তোরের নির্যাতিতা। সঙ্গে ছিলেন লকেট চ্যাটার্জি, জয় ব্যানার্জি। একইদিনে পাড়ুই বাসস্ট্যান্ডে শক্তিপ্রদর্শনে মিছিল করল তৃণমূল কংগ্রেস। হৃদয় ঘোষ, নিমাই দাস পুনরায় তৃণমূলে যোগ দেওয়ার পর প্রথমবার।

সাত্তোরকাণ্ডে কার্ত্তিক মোহন ঘোষের ওপর থেকে সাসপেনশন তুলে নেওয়ার প্রতিবাদ। দোষী পুলিস অফিসারদের শাস্তির দাবি। এই ইস্যুতেই এসপি অফিসের সামনে অবস্থান বিক্ষোভে বসেন সাত্তোরের নির্যাতিতা। অবস্থান বিক্ষোভের নেতৃত্বে ছিলেন লকেট চ্যাটার্জি, জয় ব্যানার্জি। সকাল এগারোটা থেকে বিকেল তিনটে পর্যন্ত চলে অবস্থান।

সিউড়িতে  সাত্তোরের নির্যাতিতাকে সামনে রেখে প্রশাসন এবং শাসকদলের বিরুদ্ধে যখন  বিক্ষোভ দেখাচ্ছে রাজ্য ও জেলা বিজেপি নেতৃত্ব ।  ঠিক তখনই পাড়ুই বাসস্ট্যান্ডে মিছিল করল তৃণমূল কংগ্রেস। চৌমণ্ডলপুর ও মাখড়া কাণ্ডের পর প্রকাশ্যে শাসকদল এভাবে প্রশাসনের সাহায্য ছাড়া মিছিল করতে পারেনি। দীর্ঘদিন পর প্রশাসনের সাহায্য ছাড়াই  প্রকাশ্য মিছিল। বেছে নেওয়া হল সাত্তোরের নির্যাতিতার বিক্ষোভ দেখানোর দিনকেই।  মিছিল থেকে সাত্তোরের নির্যাতিতাকেই তীর্যক ভাষায় কটাক্ষ করল তৃণমূল।

সম্প্রতি হৃদয় ঘোষ এবং নিমাই দাস পুনরায় তৃণমূলে যোগ দিয়েছেন। তারপর পাড়ুইতে জমি ফিরে পেতেই কি শাসকদলের মরিয়া চেষ্টার নজির এই মিছিল?

Tags:
.