আত্মঘাতী স্টেপে বীরভূমকে ফের অনুব্রতের একচ্ছত্র অধিকারে তুলে দিলেন রাহুল সিনহা

বীরভূমের মাটি বিজেপির ঘাঁটি হয়ে উঠতে যাচ্ছিল। কিন্তু সব সম্ভাবনাই মাটি করে দিলেন রাজ্য বিজেপির সভাপতি স্বয়ং। একের পর এক আত্মঘাতী স্টেপে বীরভূমকে ফের অনুব্রতের একচ্ছত্র অধিকারে তুলে দিলেন রাহুল সিনহা।

Updated By: Aug 11, 2015, 09:29 PM IST

ওয়েব ডেস্ক: বীরভূমের মাটি বিজেপির ঘাঁটি হয়ে উঠতে যাচ্ছিল। কিন্তু সব সম্ভাবনাই মাটি করে দিলেন রাজ্য বিজেপির সভাপতি স্বয়ং। একের পর এক আত্মঘাতী স্টেপে বীরভূমকে ফের অনুব্রতের একচ্ছত্র অধিকারে তুলে দিলেন রাহুল সিনহা।

বিজেপি কর্মী, নিমাই দাস বললেন, দল পাশে দাঁড়ায়নি, তাই দল ছাড়ছি...

কার বিরুদ্ধে আঙুল তুললেন নিমাই দাসরা? তার আগে গত দেড় বছরে পাড়ুই, সাত্তোরে যা যা ঘটনা ঘটেছে তার দিকে একবার চোখ বোলানো যাক
অ্যম্বিয়েন্স

 বীরভূমের গোটা আন্দোলনে সামনে দাঁড়িয়ে নেতৃত্ব দিয়েছিলেন দুধকুমার মণ্ডল। পাড়ুই হয়ে উঠেছিল বিজেপির আন্দোলনের আঁতুড়ঘর।  কিন্তু তারপরেই বিজেপির রাজ্য সভাপতি রাহুল সিনহার সঙ্গে মতানৈক্য।  যার  জেরে সরিয়ে দেওয়া হল দুধকুমার মণ্ডলকে। ঘটনা ঘটলেই ছুটে যেতেন রূপা গাঙ্গুলি। রূপার সঙ্গেও মিলছে না রাহুলের।

রূপার পায়েও পরেছে নিষেধাজ্ঞার বেড়ি। পাড়ুইয়ে বিজেপির কর্মীরা এখন কার্যত অভিভাবকহীন। আর সেকারনে দীর্ঘদিন লড়াই চালানোর পর হূদয় ঘোষও জানিয়ে দিলেন বিজেপি ছাড়ছেন তিনি।

এক লক্ষ নাকি ৫০ হাজার নাকি পাঁচ হাজার? তা নিয়ে বিজেপির নেতারা তর্ক জুড়তেই পারেন, কিন্তু ১৬ তারিখের পর প্রমাণ হয়ে যাবে বীরভূমে আর কজন বিজেপি করছেন?

.