মুখ্যমন্ত্রী হাল ধরতেই শান্ত ভাঙড়, ফিরছে ছন্দে

মুখ্যমন্ত্রী হাল ধরার পর ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে ভাঙড়। নতুন করে কোনও এলাকাতেই অশান্তির খবর পাওয়া যায়নি। সকাল থেকেই শান্ত পরিস্থিতি। কোথাও বিক্ষোভের ছবিও চোখে পড়েনি। নেই অবরোধও। সেখানকার বাসিন্দারা  মুখ্যমন্ত্রীর উপরই আস্থা রাখছেন।

Updated By: Jan 19, 2017, 02:14 PM IST
মুখ্যমন্ত্রী হাল ধরতেই শান্ত ভাঙড়, ফিরছে ছন্দে

ওয়েব ডেস্ক : মুখ্যমন্ত্রী হাল ধরার পর ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে ভাঙড়। নতুন করে কোনও এলাকাতেই অশান্তির খবর পাওয়া যায়নি। সকাল থেকেই শান্ত পরিস্থিতি। কোথাও বিক্ষোভের ছবিও চোখে পড়েনি। নেই অবরোধও। সেখানকার বাসিন্দারা  মুখ্যমন্ত্রীর উপরই আস্থা রাখছেন।

ভাঙড়ে শান্তি ফেরাতে গতকালই ভবানী ভবনে গিয়ে পুলিসের শীর্ষ কর্তাদের সঙ্গে আলোচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই মুখ্যমন্ত্রী নির্দেশ দেন, ভাঙড়ে গ্রামবাসীদের গায়ে যেন হাত না পড়ে। বহিরাগতদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার জন্য পুলিসকে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

অশান্তি ও গোলমাল বাধানোর দায়ে ভাঙড়ে গ্রেফতার এগারোজন। ধৃতদের বিরুদ্ধে গণ্ডগোল বাধানো, কর্তব্যরত পুলিসকে মারধর, খুনের চেষ্টা, অস্ত্র আইন ও বিস্ফোরক রাখার অভিযোগ আনা হয়েছে। প্রত্যেকটি জামিন অযোগ্য ধারা। অন্যদিকে, আজ দুপুরে গুলিতে মৃত আলমগির ও মফিজুলের শেষকৃত্য সম্পন্ন হয়।

আরও পড়ুন, আরাবুল-রেজ্জাক-কাইজার সবাই 'এক', ভাঙড়ে তৃণমূলের স্ট্র্যাটেজি 'কোন্দল নয়'

.