সোমবার আদালতে আত্মসমর্পণ করতে পারেন আরাবুল

সোমবার ভাঙড় কাণ্ডে অভিযুক্ত আরাবুল ইসলাম আদালতে আত্মসমর্পণ করতে পারেন। তৃণমূল কংগ্রেসের প্রাক্তন বিধায়ক এবং দলীয় নেতা আরাবুলের বিরুদ্ধে ভাঙড় কলেজের অধ্যাপিকাকে নিগ্রহের অভিযোগ রয়েছে।

Updated By: Apr 29, 2012, 08:38 PM IST

সোমবার ভাঙড় কাণ্ডে অভিযুক্ত আরাবুল ইসলাম আদালতে আত্মসমর্পণ করতে পারেন।  তৃণমূল কংগ্রেসের প্রাক্তন বিধায়ক এবং দলীয় নেতা আরাবুলের বিরুদ্ধে ভাঙড় কলেজের অধ্যাপিকাকে নিগ্রহের অভিযোগ রয়েছে। অধ্যাপিকা দেবযানী দে গত শুক্রবার দক্ষিণ ২৪ পরগনার অতিরিক্ত পুলিস সুপারের কাছে আরাবুলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। আরও সাতজন অধ্যাপিকাও অভিযোগ দায়ের করেন আরাবুলের বিরুদ্ধে। অভিযোগ পেয়ে আরাবুল ইসলামের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৬টি ধারায় মামলা রুজু করে পুলিস। যদিও সবক`টি ধারাই জামিন যোগ্য। 
শিক্ষিকাদের অভিযোগের পর ২৪ ঘণ্টা পেরিয়ে গিয়েছে। তাই ওই অভিযোগ আদালতে পাঠিয়ে দেবে পুলিস। সেক্ষেত্রে আরাবুল জামিন পেতে আদালতে  আত্মসমর্পণ করবেন বলে মনে করা হচ্ছে। অন্যদিকে, ঘটনার পরের দিন ভাঙড় থানায় গিয়ে কলেজের শিক্ষিকাদের নামে অভিযোগ জানিয়েছিলেন আরাবুল। সেই অভিযোগে বলা হয়েছিল, তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করেছেন শিক্ষিকারা। আরাবুলের ওই অভিযোগও তদন্ত করে দেখছে পুলিস।

.