অন্ডাল বিমানবন্দরে নতুন উড়ান পরিষেবায় উদ্যোগী বেঙ্গল অ্যাট্রোপলিস সংস্থা

অন্ডাল বিমানবন্দর থেকে নতুন করে উড়ান পরিষেবা চালু করতে উদ্যোগী বেঙ্গল অ্যাট্রোপলিস সংস্থা। ইতিমধ্যেই একাধিক অন্তর্দেশীয় উড়ান সংস্থার সঙ্গে কথা হয়েছে BAPL-এর। এদের মধ্যে আগ্রহ প্রকাশ করেছে দুটি সংস্থা। তাদের বক্তব্য, ভর্তুকি নয়, যথেষ্ট সংখ্যক যাত্রী থাকলেই বিমান চালাতে আগ্রহী তারা।

Updated By: Jun 18, 2016, 07:30 PM IST
অন্ডাল বিমানবন্দরে নতুন উড়ান পরিষেবায় উদ্যোগী বেঙ্গল অ্যাট্রোপলিস সংস্থা

ওয়েব ডেস্ক: অন্ডাল বিমানবন্দর থেকে নতুন করে উড়ান পরিষেবা চালু করতে উদ্যোগী বেঙ্গল অ্যাট্রোপলিস সংস্থা। ইতিমধ্যেই একাধিক অন্তর্দেশীয় উড়ান সংস্থার সঙ্গে কথা হয়েছে BAPL-এর। এদের মধ্যে আগ্রহ প্রকাশ করেছে দুটি সংস্থা। তাদের বক্তব্য, ভর্তুকি নয়, যথেষ্ট সংখ্যক যাত্রী থাকলেই বিমান চালাতে আগ্রহী তারা।

ইতিমধ্যে ৭৩ শতাংশ যাত্রীর গ্যারান্টি দিতে আগ্রহী BAPL। বিষয়টি নিয়ে দুপক্ষের আলোচনা আরও চলবে। অন্যদিকে রাজ্যের কাছে লেখা চিঠিতে এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ করেছে BAPL। BAPL -এর অভিযোগ, দ্বিগুণ ভর্তুকি দেওয়া সত্ত্বেও মাত্র ৪৮ ঘণ্টার নোটিসে পরিষেবা বন্ধ করেছে এয়ার ইন্ডিয়া। আর্থিক ক্ষতি করেও এয়ার ইন্ডিয়া একাধিক রুটে অল্প যাত্রী নিয়ে বিমান চালায়। অথচ অন্ডালের ক্ষেত্রে তারা পুরো অন্য নীতি নিয়েছে।

.