দুদিনের ধুন্ধুমারের পর আজ রীতিমতো থমথমে আউশগ্রাম

দুদিনের ধুন্ধুমারের পর আজ রীতিমতো থমথমে আউশগ্রাম। গ্রাম শুনশান। অধিকাংশ দোকানপাট বন্ধ। পুলিসের দাবি, বাসিন্দাদের ভীতি দূর করতেই চলছে টহল। কিন্তু আতঙ্ক কাটছে না গ্রামবাসীদের।

Updated By: Jan 29, 2017, 08:59 PM IST
দুদিনের ধুন্ধুমারের পর আজ রীতিমতো থমথমে আউশগ্রাম

ওয়েব ডেস্ক: দুদিনের ধুন্ধুমারের পর আজ রীতিমতো থমথমে আউশগ্রাম। গ্রাম শুনশান। অধিকাংশ দোকানপাট বন্ধ। পুলিসের দাবি, বাসিন্দাদের ভীতি দূর করতেই চলছে টহল। কিন্তু আতঙ্ক কাটছে না গ্রামবাসীদের।

পাখিরাও চুপচাপ। শুনশান গোটা আউশ গ্রাম। শনিবার সকালে ভাতের হাড়ি চড়েছিল। তারপর সারারাত রান্না হয়নি।পুলিসের ভয়ে গ্রাম ছেড়ে পালিয়েছে সবাই।

রবিবার ছিল পোলিওর টিকা খাওয়ানোর দিন। যেমনটা আসেন রবিবারও টিকা খাওয়াতে এসেছিলেন আইসিডিএস কর্মীরা। কিন্তু বাচ্চারা আসেনি। বাচ্চা কোলে নিয়ে মায়েরাও এলাকা  ছাড়া।

শনিবার রাত থেকেই পুলিসের তল্লাশি অভিযান শুরু হয়। রবিবার সকালে গ্রামের পথে পথে ঘোরে পুলিস। পুলিসের দাবি, গ্রামবাসীদের ভরসা দিতেই পুলিসের গ্রামে গ্রামে ঘোরা। কিন্তু তাতে আতঙ্ক কাটেনি গ্রামের মানুষের। বাড়ির গেটে তালা। রাতভর বাইরে থাকার পর দুপুর দিকে কেউ কেউ গ্রামে ফেরেন। কিন্তু অধিকাংশই গ্রামে ঢুকতে ভয় পাচ্ছেন। কেউ কেউ আত্মীয় বাড়ি গেছেন। যাদের সেরকম ব্যবস্থা নেই, সম্বল নেই, শীতের রাতে মাঠই তাঁদের ভরসা।

.