মুর্শিদাবাদের নবগ্রামে হামলা নবদম্পতির ওপর

মুর্শিদাবাদের নবগ্রামে হামলা নবদম্পতির ওপর। গুলিতে মৃত্যু হয়েছে স্বামী রেজাউল শেখের। গুলিবিদ্ধ স্ত্রীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। আজ সন্ধেয় বাইকে চেপে মেলা দেখতে যাচ্ছিলেন তাঁরা। সেই সময় খুব কাছ থেকে তাঁদের গুলি করে কয়েকজন দুষ্কৃতী। কেন এই হামলা, তা এখনও স্পষ্ট নয়। তবে পুলিসের প্রাথমিক সন্দেহ, পুরনো শত্রুতার জেরেই এই হামলা।

Updated By: Jan 13, 2017, 11:34 PM IST

ওয়েব ডেস্ক: মুর্শিদাবাদের নবগ্রামে হামলা নবদম্পতির ওপর। গুলিতে মৃত্যু হয়েছে স্বামী রেজাউল শেখের। গুলিবিদ্ধ স্ত্রীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। আজ সন্ধেয় বাইকে চেপে মেলা দেখতে যাচ্ছিলেন তাঁরা। সেই সময় খুব কাছ থেকে তাঁদের গুলি করে কয়েকজন দুষ্কৃতী। কেন এই হামলা, তা এখনও স্পষ্ট নয়। তবে পুলিসের প্রাথমিক সন্দেহ, পুরনো শত্রুতার জেরেই এই হামলা।

আরও পড়ুন- রোগাক্রান্ত ১২২ বছরের বিরল বৃক্ষ

এদিকে, মুর্শিদাবাদের ভাগিরথী মিল্ক প্ল্যান্টের অ্যামোনিয়া গ্যাস ট্যাঙ্ক থেকে গ্যাস লিকের জেরে আতঙ্ক। গ্যাস লিকের খবর ছড়াতেই এলাকা ফাঁকা কর দেওযা হয়। পাশাপাশি, ওয়েব ডেস্ক : ইভটিজারদের বাইকের ধাক্কায় প্রতিবাদী যুবকের মৃত্যু। ইভটিজাররা সজোরে মোটর বাইক চালিয়ে এসে পিছন থেকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে মৃত্যু হয় যুবকের । ঘটনাটি নদিয়ার দেবগ্রাম এলাকার।

আরও পড়ুন- কল্যাণী এক্সপ্রেসওয়েতে অবৈধভাবে টোলট্যাক্স নেওয়ার অভিযোগ BJP-র

.