স্বপনকান্তির কটাক্ষের জবাব কড়া ভাষায় দিলেন অনুব্রত

সিউড়ির বিধায়ক স্বপনকান্তি ঘোষকে কড়া আক্রমণ অনুব্রত মণ্ডলের। আজ চব্বিশ ঘণ্টাকে বীরভূমের তৃণমূল সভাপতি বলেন স্বপনের পায়ের বেড়ি তৈরি হচ্ছে কামারশালায়। বিধায়ককে পাগল বলেও মন্তব্য করেন অনুব্রত। শুক্রবার অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে তোপ দাগেন স্বপনকান্তি ঘোষ। সেই কটাক্ষেরই আজ পাল্টা জবাব দিলেন অনুব্রত।  

Updated By: Apr 19, 2015, 12:08 PM IST
স্বপনকান্তির কটাক্ষের জবাব কড়া ভাষায় দিলেন অনুব্রত

ওয়েব ডেস্ক: সিউড়ির বিধায়ক স্বপনকান্তি ঘোষকে কড়া আক্রমণ অনুব্রত মণ্ডলের। আজ চব্বিশ ঘণ্টাকে বীরভূমের তৃণমূল সভাপতি বলেন স্বপনের পায়ের বেড়ি তৈরি হচ্ছে কামারশালায়। বিধায়ককে পাগল বলেও মন্তব্য করেন অনুব্রত। শুক্রবার অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে তোপ দাগেন স্বপনকান্তি ঘোষ। সেই কটাক্ষেরই আজ পাল্টা জবাব দিলেন অনুব্রত।  

প্রসঙ্গত, গত ২৫ ফেব্রুয়ারি সিউড়ি পুরসভায় দুর্নীতির অভিযোগ তোলায় সাসপেন্ড করা হয় তৃণমূল বিধায়ক স্বপনকান্তি ঘোষ। 'দলবিরোধী কাজের জন্য তৃণমূল থেকে বহিষ্কার করা হল স্বপনকান্তি ঘোষকে,' সাংবাদিক বৈঠকে এ কথা জানালেন পার্থ চট্টোপাধ্যায়।

সিউড়ি পুরসভার বিরুদ্ধে ১০ লক্ষ টাকা তছরুপের অভিযোগ তুলে বিধানসভায় ধরনায় বসে ছিলেন সিউড়ির বিধায়ক। তাঁর অভিযোগ, আর্থিক দুর্নীতি নিয়ে মুখ্যমন্ত্রী সহ দলের শীর্ষস্তরে অভিযোগ জানিয়েও সুবিচার মেলেনি।

সাসপেন্ড হওয়ার পর থেকেই বিজেপি-র সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে থাকেন স্বপনকান্তি।

.