উলুবেড়িয়ার নার্সিংহোমে ডাক্তার আক্রান্ত হওয়ার নেপথ্য কারণ

কিন্তু কী কারণে হামলা হল ডাঃ নয়ন রঞ্জন দের উপরে? জানা গেছে, ফেব্রুয়ারি মাসে ২৪ তারিখ উলুবেড়িয়ার বাজার পাড়ার একটি নার্সিহোমে ভর্তি হন বাগনানের বাইনানের এক অন্তঃসত্ত্বা। পরের দিন তিনি সন্তান প্রসব করেন। সদ্যোজাতের শারীরিক অসুস্থতা থাকায়, নার্সিংহোম কর্তৃপক্ষ ওই ডাক্তারকে খবর দেন। অন্তঃসত্ত্বার পরিবারের দাবি, সদ্যোজাতকে পরীক্ষা করে দেখার পর এক্সরে করার পরামর্শ দেন ডাক্তার নয়ন রঞ্জন দে। রিপোর্ট দেখার পর নবজাতককে অন্যত্র রেফার করেন তিনি। ২৬ তারিখ কলকাতায় আনার পরই শিশুর মৃত্যু হয়। তারপর মঙ্গলবার রাতে ওই চিকিত্‍সকের ওপর হালমা।

Updated By: Mar 1, 2017, 10:36 AM IST
উলুবেড়িয়ার নার্সিংহোমে ডাক্তার আক্রান্ত হওয়ার নেপথ্য কারণ

ওয়েব ডেস্ক: কিন্তু কী কারণে হামলা হল ডাঃ নয়ন রঞ্জন দের উপরে? জানা গেছে, ফেব্রুয়ারি মাসে ২৪ তারিখ উলুবেড়িয়ার বাজার পাড়ার একটি নার্সিহোমে ভর্তি হন বাগনানের বাইনানের এক অন্তঃসত্ত্বা। পরের দিন তিনি সন্তান প্রসব করেন। সদ্যোজাতের শারীরিক অসুস্থতা থাকায়, নার্সিংহোম কর্তৃপক্ষ ওই ডাক্তারকে খবর দেন। অন্তঃসত্ত্বার পরিবারের দাবি, সদ্যোজাতকে পরীক্ষা করে দেখার পর এক্সরে করার পরামর্শ দেন ডাক্তার নয়ন রঞ্জন দে। রিপোর্ট দেখার পর নবজাতককে অন্যত্র রেফার করেন তিনি। ২৬ তারিখ কলকাতায় আনার পরই শিশুর মৃত্যু হয়। তারপর মঙ্গলবার রাতে ওই চিকিত্‍সকের ওপর হালমা।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে স্টেশন রোডের একটি ওষুধের দোকানে নয়ন রঞ্জন দে নামে ওই চিকিত্‍সকের খোঁজ করেন এক মহিলা। খবর পেয়ে সেখানে যাওয়া মাত্রই, ওই চিকিত্‍সককে মারতে থাকে মহিলার সঙ্গে থাকা বেশ কয়েকজন যুবক। স্থানীয় বাসিন্দাদের উদ্যোগে উদ্ধার হন চিকিত্‍সক। আপাতত তিনি বেসরকারি নার্সিংহোমে ভর্তি। (আরও পড়ুন- পথদুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা শালবনীতে)

.