হাঁস চুরির অপরাধে এক মহিলাকে মারধরের অভিযোগ বীরভূমের স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে

বীরভূমের সাত্তোরের পর এবার কুলতলির মইপীঠ। বিবস্ত্র করে বাঁশ পেটা করা হল এক মহিলাকে। কাঠগড়ায় স্থানীয় এক তৃণমূল নেতা ও তাঁর পরিবার।  হাঁস চুরির অভিযোগ তুলে মহিলার উপর অকথ্য অত্যাচার করা হয় বলে দাবি। যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

Updated By: Jan 26, 2015, 02:30 PM IST

ওয়েব ডেস্ক: বীরভূমের সাত্তোরের পর এবার কুলতলির মইপীঠ। বিবস্ত্র করে বাঁশ পেটা করা হল এক মহিলাকে। কাঠগড়ায় স্থানীয় এক তৃণমূল নেতা ও তাঁর পরিবার।  হাঁস চুরির অভিযোগ তুলে মহিলার উপর অকথ্য অত্যাচার করা হয় বলে দাবি। যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

হাঁস চুরিকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। গ্রামের এক মহিলার বিরুদ্ধে চুরির অভিযোগ তোলেন মইপীঠ এলাকার তৃণমূল নেতা সঞ্জীব মাইতি ও তাঁর পরিবার। অভিযোগ এর পরেই মহিলার উপর শুরু হয় অকথ্য অত্যাচার।

গুরুতর জখম ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়ছে। হাসপাতালে নির্যাতিতাকে দেখতে যান সিপিআইএম নেতা কান্তি গাঙ্গুলী। অভিযুক্ত তৃণমূল নেতা সঞ্জীব মাইতি, তাঁর স্ত্রী সুনীতি মাইতিকে গ্রেফতার করেছে পুলিস। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি পুরোটাই ষড়যন্ত্র।

মহিলা হাঁস চুরি করেছেন বলে অভিযোগ তুলে তাঁর ওপর অকথ্য অত্যাচার চালান স্থানীয় এক তৃণমূল নেতা এবং তাঁর পরিবার। এমনটাই অভিযোগ করেছে মহিলার পরিবার। মহিলাকে বিবস্ত্র করে গাছে বেঁধে চরম অত্যাচার চালিয়েছে স্থানীয় তৃণমূল নেতা সঞ্জীব মাইতি, তাঁর স্ত্রী সুনীতি মাইতি এবং তাঁদের মেয়ে-জামাই। ওই মহিলার যৌনাঙ্গে লাথি মারা হয়েছে বলে অভিযোগ।

গুরুতর জখম ওই মহিলাকে কুলতলির জামতলা ব্লক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার প্রতিবাদে পথ অবরোধ করে সিপিআইএম। জখম মহিলাকে হাসপাতালে দেখতে যান সিপিআইএম নেতা কান্তি গাঙ্গুলি। দোষীদের কঠোর শাস্তির দাবি জানান তিনি। অভিযুক্ত তৃণমূল নেতা এবং তাঁর স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিস। ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন তৃণমূলের কুলতলি ব্লক সভাপতি গোপাল মাঝি।  

 

.