প্রেমিকার বাবার গুলিতে মৃত্যু কিশোরের

ছেলের পারিবারিক অবস্থা ভালো নয়। এমন একটি বাড়ির ছেলের সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নিতে পারেননি মেয়ের বাবা। তাই ছেলের বাড়িতে ঢুকে তাকে গুলি করল মেয়ের বাবা।

Updated By: Mar 10, 2012, 10:09 AM IST

ছেলের পারিবারিক অবস্থা ভালো নয়। এমন একটি বাড়ির ছেলের সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নিতে পারেননি মেয়ের বাবা। তাই ছেলের বাড়িতে ঢুকে তাকে গুলি করল মেয়ের বাবা।  মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রায়গঞ্জের দক্ষিণ সোহারুই গ্রামে।
শুক্রবার রাত আটটা নাগাদ দক্ষিণ সোহারুই গ্রামে বুদ্ধদেব মহান্তর বাড়িতে চড়াও ৪ জন ব্যক্তি। বুদ্ধদেব মহান্তর পরিবারের অভিযোগ, তাঁদের ছেলের সঙ্গে রায়গঞ্জের সুভাসগঞ্জের এক কিশোরীর সম্পর্ক ছিল। সেই সম্পর্ক মানতে না পেরেই এদিন রাতে মেয়ের বাবা কিছু লোকজন নিয়ে তাদের বাড়িতে হামলা করে। মেয়ের সঙ্গে সম্পর্ক ত্যাগ করার কথা বলে হুমকি দিতে দিতে বুদ্ধদেব মহান্তকে গুলি চালিয়ে দেয় মেয়ের বাবা। এরপরই রাতে তাঁকে রায়গঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় বুদ্ধদেব মহান্তর।
মেয়ের বাবার ছোঁড়া গুলিতে বুদ্ধদেব মহান্তর মাও নিহত হয়েছেন বলে জানা গিয়েছে। ঘটনার পর থেকেই একরাশ আতঙ্ক নেমে এসেছে নিহত কিশোরের পরিবারে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিস।

.