হল না পাশ করা, মাধ্যমিক পরীক্ষা দিয়ে ফেরার পথেই মৃত্যু ৪ ছাত্রের, মৃত ১ বালকও

Updated By: Feb 23, 2015, 11:36 PM IST

মাধ্যমিক পরীক্ষা দিয়ে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল চার ছাত্রর। মৃত্যু হয়েছে বারো বছরের এক বালকেরও। দুর্ঘটনায় জখম বিয়াল্লিশ জন। এদের মধ্যে আঠাশ জনই মাধ্যমিক পরীক্ষার্থী।  কোচবিহারের চ্যাংড়াবান্ধায় এই মর্মান্তিক দুর্ঘটনার পর শোকের ছায়া নেমে আসে। আহত পরীক্ষার্থীদের চিকিত্‍সার ভার নেবে রাজ্য। তাদের জন্য পরে পরীক্ষার ব্যবস্থাও করা হবে। জানিয়েছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।মাধ্যমিকের প্রথম দিন। ঘটে গেল মর্মান্তিক পথদুর্ঘটনা।

কোচবিহারের চ্যাংড়াবান্ধায় বাস উল্টে মৃত্যু হল চার মাধ্যমিক পরীক্ষার্থীর। পরীক্ষা শেষ হওয়ার পর মেখলিগঞ্জ-কোচবিহার রুটের বেসরকারি বাসে বাড়ি ফিরছিল পরীক্ষার্থীরা। চ্যাংড়াবান্ধা-জামালদা সড়কের বগেরডাঙায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। ঘটনাস্থলে মৃত্যু হয় দুই  মাধ্য মিক পরীক্ষার্থী সহ এক শিশুর। পরে জলপাইগুড়ি হাসপাতালে একজন ও মেখলিগঞ্জ হাসপাতালে একজনের মৃত্যু হয়।

জখম পরীক্ষার্থীদের তড়িঘড়ি জলপাইগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চোখের সামনে সহপাঠীর করুণ পরিণতি যারা দেখেছে তারা আতঙ্কে, উত্‍কণ্ঠায় কাঁদতে থাকে। হতাহতদের বেশিরভাগই জামালদা তুলসীদেবী হাইস্কুলের পড়ুয়া। আঘাত গুরুতর হওয়ায়, তিন মাধ্যমিক পরীক্ষার্থীকে  উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে রেফার করা হয়েছে।

 

.