পূর্বস্থলী কাঙ্কালকাণ্ডে গ্রেফতার আরও চার

পূর্বস্থলী কাঙ্কালকাণ্ডে আরও চারজনেক গ্রেফতার করল পুলিস। এই নিয়ে মোট আট জন গ্রেফতার হল। সোমবার পূর্বস্থলীর বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে বেশ কিছু কঙ্কাল উদ্ধার করে পুলিস। গ্রেফতার করা হয় চারজনকে। চারজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পারে নদিয়ার নাকাশিপাড়াতেও রয়েছে কঙ্কালকাণ্ডের বেশকিছু চাঁই। সেইমত গতকাল রাতে পুলিস নদিয়ার নাকাশিপাড়া ও পূর্বস্থলীতে ফের অভিযান চালায়। উদ্ধার বেশ কিছু মাথার খুলি ও হাড়। গ্রেফতার হয়েছে চারজন।

Updated By: Mar 22, 2017, 09:19 AM IST
পূর্বস্থলী কাঙ্কালকাণ্ডে গ্রেফতার আরও চার

ওয়েব ডেস্ক: পূর্বস্থলী কাঙ্কালকাণ্ডে আরও চারজনেক গ্রেফতার করল পুলিস। এই নিয়ে মোট আট জন গ্রেফতার হল। সোমবার পূর্বস্থলীর বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে বেশ কিছু কঙ্কাল উদ্ধার করে পুলিস। গ্রেফতার করা হয় চারজনকে। চারজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পারে নদিয়ার নাকাশিপাড়াতেও রয়েছে কঙ্কালকাণ্ডের বেশকিছু চাঁই। সেইমত গতকাল রাতে পুলিস নদিয়ার নাকাশিপাড়া ও পূর্বস্থলীতে ফের অভিযান চালায়। উদ্ধার বেশ কিছু মাথার খুলি ও হাড়। গ্রেফতার হয়েছে চারজন।

এদিকে, বর্ধমানের মেমারিতে আশাকর্মীর বিরুদ্ধে শিশু চুরির অভিযোগ উঠল। অভিযোগ, মেমারির গেঁড়াঘাটরা বাসিন্দা পার্বতী কর্মকারে দেড় বছরের মেয়েকে নিয়ে গিয়ে বিক্রি করার চেষ্টা করছিলেন আশাকর্মী শান্তনা মণ্ডল। (আরও পড়ুন- সাংসদ শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারীর কনভয়ে বেপরোয়া বাইক)

.