হাওড়ার বাগনানে ৩ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার ২

হাওড়ার বাগনানে তিন ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। উত্তেজিত জনতার রোষে বাগনান থানা। অভিযুক্ত যুবকেরা পলাতক। পরিস্থিতি নিয়ন্ত্রণে RAF। বাগনানের কামারদা গ্রামে টিউশন পড়ে বাড়ি ফেরার পথে তিন ছাত্রীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। ছাত্রীদের চিত্কারে ১ যুবককে ধরে ফেলে গ্রামবাসীরা। বাকি ৩ যুবক পালিয়ে যায়। পরে পাশের গ্রাম রানা থেকে ওই যুবকদের পরিচিত কিছু লোকজন এসে গ্রামবাসীদের মারধর করে আটক যুবককে ছাড়িয়ে নিয়ে যায় বলে অভিযোগ। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

Updated By: May 12, 2016, 08:58 AM IST
হাওড়ার বাগনানে ৩ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার ২

ওয়েব ডেস্ক: হাওড়ার বাগনানে তিন ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। উত্তেজিত জনতার রোষে বাগনান থানা। অভিযুক্ত যুবকেরা পলাতক। পরিস্থিতি নিয়ন্ত্রণে RAF। বাগনানের কামারদা গ্রামে টিউশন পড়ে বাড়ি ফেরার পথে তিন ছাত্রীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। ছাত্রীদের চিত্কারে ১ যুবককে ধরে ফেলে গ্রামবাসীরা। বাকি ৩ যুবক পালিয়ে যায়। পরে পাশের গ্রাম রানা থেকে ওই যুবকদের পরিচিত কিছু লোকজন এসে গ্রামবাসীদের মারধর করে আটক যুবককে ছাড়িয়ে নিয়ে যায় বলে অভিযোগ। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

বাগনান থানার পুলিস ঘটনাস্থলে পৌছলে তাদের ঘিরে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা। বহিরাগত কিছু যুবক কিছুদিন ধরেই এই সব কাণ্ড ঘটাচ্ছে বলে অভিযোগ। পুলিসে জানিয়েও কোনও সুরাহা হয়নি বলে অভিযোগ। কামারদা গ্রামের বাসিন্দারা অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে থানা ঘিরে বিক্ষোভ দেখায়। অবস্থা আয়ত্তের বাইরে চলে গেলে RAF নামানো হয়। আজ সকালে ২ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে বাগনান থানার পুলিস।

.