পাড়ুইয়ে সংঘর্ষের ঘটনায় রাতভর অভিযান চালিয়ে আটক ২০

ওয়েব ডেস্ক: পাড়ুইয়ে সংঘর্ষের ঘটনায় রাতভর অভিযান চালিয়ে কুড়িজনকে আটক করল পুলিস। পাড়ুই থানায় তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্যদিকে, যাদবপুর গ্রামে হামলার ঘটনায় মোট ষোলোজনের বিরুদ্ধে FIR দায়ের করেছে তৃণমূল কংগ্রেস। FIR-এ নাম রয়েছে নিহত সাগর ঘোষের ছেলে হূদয় ঘোষের। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, যাদবপুরের ঠিক উল্টোদিকে কসবা গ্রামে বাড়ি হূদয় ঘোষের। গতকাল হামলার সময় দাঁড়িয়ে থেকে নেতৃত্ব দিয়েছেন হৃদয় ঘোষ। এফআইআর -এ নাম রয়েছে বিজেপি নেতা সদাই শেখেরও। বিজেপির পাল্টা অভিযোগ, হরিশপুর বিজেপি সমর্থকদের গ্রাম হওয়ায় বেছে বেছে সেখানেই তল্লাসি চালাচ্ছে পুলিস।

গতকাল চৌমণ্ডলপুর মাঠ থেকে উদ্ধার এক ব্যক্তির দেহ। নাম শেখ জামিন। গুলি করে খুন করা হয় তাঁকে। বিজেপি মৃত ব্যক্তিকে তাঁদের সমর্থক বলে দাবি করেছে।

শনিবার রাতভর ব্যাপক বোমাবাজি ও গুলি চলে শিরশিটায়। ভোররাত থেকেই রণক্ষেত্রের চেহারা নেয় যাদবপুর গ্রাম। গুলিবিদ্ধ হয়েছেন এক জন। তৃণমূল কর্মীদের বাড়িতে হামলা ও জিনিসপত্র লুঠপাঠের অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। অন্যদিকে বিজেপির সাফাই, এই অগ্নিগর্ভ পরিস্থিতের জন্য তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব দায়ী। পরিস্থিতি সামাল দিতে এলাকায় নামানো হয়েছে RAF।

 

 

 

English Title: 
20 arrested after night raid of police in Parui case
News Source: 
Home Title: 

পাড়ুইয়ে সংঘর্ষের ঘটনায় রাতভর অভিযান চালিয়ে আটক ২০

পাড়ুইয়ে সংঘর্ষের ঘটনায় রাতভর অভিযান চালিয়ে আটক ২০
Yes
Is Blog?: 
No
Tags: 
Section: