বদায়ুঁর ছায়া বাঁকুড়ায়, কিশোরী খুনের ঘটনায় গ্রেফতার ২ নাবালক

বাঁকুড়ায় কিশোরীকে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়ার ঘটনায় গ্রেফতার দুই নাবালক। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন গ্রামবাসীরা।  গরু চরাতে গিয়েছিল ভিকুরডিহির কিশোরী নিলুফা খাতুন। সেই গরু ঢুকে পড়েছিল বেগুন খেতে। আর স্রেফ এই কারণেই তাকে লাঠি পেটা করে খুনের অভিযোগ ওঠে বুধবার। এদিন খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অন্যতম দুই অভিযুক্তকে। ধৃত দুজনেই নাবালক। তাদের হোমে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।

Updated By: Jun 25, 2015, 08:22 PM IST

ব্যুরো: বাঁকুড়ায় কিশোরীকে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়ার ঘটনায় গ্রেফতার দুই নাবালক। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন গ্রামবাসীরা।  গরু চরাতে গিয়েছিল ভিকুরডিহির কিশোরী নিলুফা খাতুন। সেই গরু ঢুকে পড়েছিল বেগুন খেতে। আর স্রেফ এই কারণেই তাকে লাঠি পেটা করে খুনের অভিযোগ ওঠে বুধবার। এদিন খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অন্যতম দুই অভিযুক্তকে। ধৃত দুজনেই নাবালক। তাদের হোমে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।

ধৃতদের কড়া শাস্তির দাবি জানিয়েছে মৃতের পরিবার।

নিলুফার হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত মহাদেব গড়াই। অভিযোগ মহাদেবই লাঠি পেটা করে খুন করে নিলুফাকে।  দেহ বয়ে নিতে  চারজন সাহায্য করে বলে অভিযোগ। এদের মধ্যে দুজন নাবালক, মহাদেবের আত্মীয়।  বুধবার ঘটনার পর জেঠিয়া গ্রামের মহাদেব গড়াইয়ের ওপর চড়াও হয় মৃত নিলুফা খাতুনের পরিজন প্রতিবেশীরা। মহাদেব গড়াইকে ব্যাপক মারধর করা হয়। রাতেই মহাদেবকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে দুই গ্রামে উত্তেজনা রয়েছে। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিস বাহিনী।

 

.