১৪দিনের পুলিসি হেফাজতের নির্দেশ ধৃত মাও দম্পতির

ধৃত মাও দম্পতি বিকাশ ও তারার ১৪দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। গতকাল কিষেনজি ঘনিষ্ঠ দুই মাও নেতাকে ময়দান এলাকা থেকে গ্রেফতার করে STF। বিকাশের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি নাইন এমএম পিস্তল, একটি ম্যাগাজিন ও ৯টি কার্তুজ। পরে তাদের জেরা করে হুগলির মগরার চাপারুইতে মাওবাদীদের গোপন ডেরার সন্ধান পায় পুলিস। সেখান থেকে উদ্ধার করা হয়েছে একটি এক ফর্টি সেভেন,দুটো কার্তুজ। মাওবাদী পোস্টার ও নথি।

Updated By: Apr 3, 2016, 06:27 PM IST
১৪দিনের পুলিসি হেফাজতের নির্দেশ ধৃত মাও দম্পতির

ওয়েব ডেস্ক: ধৃত মাও দম্পতি বিকাশ ও তারার ১৪দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। গতকাল কিষেনজি ঘনিষ্ঠ দুই মাও নেতাকে ময়দান এলাকা থেকে গ্রেফতার করে STF। বিকাশের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি নাইন এমএম পিস্তল, একটি ম্যাগাজিন ও ৯টি কার্তুজ। পরে তাদের জেরা করে হুগলির মগরার চাপারুইতে মাওবাদীদের গোপন ডেরার সন্ধান পায় পুলিস। সেখান থেকে উদ্ধার করা হয়েছে একটি এক ফর্টি সেভেন,দুটো কার্তুজ। মাওবাদী পোস্টার ও নথি।

মাও নেতার আইনজীবীর দাবি, তাঁর মক্কেল আদৌ বিকাশ নন। তিনি আদতে মনসারাম হেমব্রম। মগরার দেশের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। জোর করে সই করিয়ে নেওয়া হয়েছে একগুচ্ছ সাদা কাগজে। সরকারি আইনজীবীর পাল্টা যুক্তি, বিকাশের ডেরা থেকে উদ্ধার অস্ত্রসস্ত্র কোথা থেকে তাদের হাতে এল তা জানতে আরও জেরার দরকার। তাই পুলিস হেফাজতের দাবি করেন তাঁরা।

.