আপনার বেড়ানোও এমন হোক

বেড়াতে যাওয়ার প্ল্যান করছেন? ঠিক করেছেন কোথায় যাবেন? একা যাবেন নাকি কারও সঙ্গে যাবেন? তবে যার সঙ্গেই যান না কেন, বেড়াতে গিয়ে প্রচুর ভালো ভালো খাবার খান আর প্রচুর এনজয় করুন। কীভাবে এনজয় করলে আপনার বেড়ানোটা আরও মজাদার হবে তার কিছু নমুনা দেওয়া হল।

Updated By: Feb 27, 2016, 07:16 PM IST
আপনার বেড়ানোও এমন হোক

ওয়েব ডেস্ক: বেড়াতে যাওয়ার প্ল্যান করছেন? ঠিক করেছেন কোথায় যাবেন? একা যাবেন নাকি কারও সঙ্গে যাবেন? তবে যার সঙ্গেই যান না কেন, বেড়াতে গিয়ে প্রচুর ভালো ভালো খাবার খান আর প্রচুর এনজয় করুন। কীভাবে এনজয় করলে আপনার বেড়ানোটা আরও মজাদার হবে তার কিছু নমুনা দেওয়া হল।

এমন অনেকেই আছেন যাঁরা বিশ্বের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে ভালোবাসেন। বলতে পারেন ঘুরে বেড়ানোটাই তাঁদের হবি। তবে ঘোরা মানে কি আর শুধুই ঘোরা? ঘোরা মানে দারুন দারুন সব খাবার, ঘোরা মানে ফুল অফ এনজয়, ঘোরা মানে জীবনটাকে ফ্রেস করে নেওয়া। সব চিন্তাকে ফেলে এসে জীবনটাকে নতুন করে এনজয় করাই ঘোরা।
ঘুরতে গিয়ে শুধু পাহাড় সমুদ্র চোখে দেখলেই কি চলবে? যদি আপনি সমুদ্রে বেড়াতে গিয়ে থাকেন তাহলে নেমে পড়ুন জলে। সাঁতার জানুন আর না জানুন আপনার সঙ্গীকে সঙ্গে নিয়ে জলে নেমে যান। কিছুক্ষণ তাঁর সঙ্গে জলে কাটান। দেখবেন একটা অন্যরকম অভিজ্ঞতা হবে জীবনে। আর যদি আপনি একা একা বেড়াতে গিয়ে থাকেন, তাহলে তো আর কথাই নেই। মজাই মজা। কেউ আটকাবার নেই। যা খুশি তাই করতে পারবেন। সান বাথ করতে পারেন। জলের নিচে গিয়ে মাছেদের সঙ্গে খেলা করতে পারেন।

জে আলভারেজ আর অ্যালেক্সিস রেন একে অপরকে ভালোবাসেন। আর তাঁরা দুজনে বেড়াতে যাওয়ার থেকে বেশি আর কিছুই করতে ভালোবাসেন না। তাঁরা বিশ্বের বহু জায়গায় একসঙ্গে বেড়াতে গিয়েছেন। শুধু তাই নয়, বেড়াতে গিয়ে তাঁদের এনজয় করার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করায় এখন তাঁদের ফলোয়ার্সের সংখ্যা লক্ষ লক্ষ তাই আপনিও আলভারেজ আর অ্যালেক্সিনের মতো আপনার এনজয় করার ছবি সোশ্যাল মিডিয়ায় দিন, আর দেখুন কত কম সময়ে আপনার কত ফলোয়ার্স হয়ে যাবে।

 

.