ডায়নার সম্পত্তি, বিয়ের পোশাক থেকে চিঠি, সবই ভাগ হতে চলেছে দুই রাজপুত্রের মধ্যে

লেডি ডায়নার বিয়ের পোশাক পেতে চলেছেন তাঁর দুই পুত্র উইলিয়ামস ও হ্যারি। ডায়নার দুর্ভাগ্যজনক মৃত্যুর ১৭ বছর পর তাঁর সম্পত্তি ভাগ করে দেওয়া হচ্ছে দুই রাজকুমারের মধ্যে। তার মধ্যেই থাকবে এই আইকনিক ওয়েডিং গাউনও।

Updated By: Sep 4, 2014, 10:29 PM IST
ডায়নার সম্পত্তি, বিয়ের পোশাক থেকে চিঠি, সবই ভাগ হতে চলেছে দুই রাজপুত্রের মধ্যে

ওয়েব ডেস্ক: লেডি ডায়নার বিয়ের পোশাক পেতে চলেছেন তাঁর দুই পুত্র উইলিয়ামস ও হ্যারি। ডায়নার দুর্ভাগ্যজনক মৃত্যুর ১৭ বছর পর তাঁর সম্পত্তি ভাগ করে দেওয়া হচ্ছে দুই রাজকুমারের মধ্যে। তার মধ্যেই থাকবে এই আইকনিক ওয়েডিং গাউনও।

আজ থেকে ৩৩ বছর আগে ১৯৮১ সালে প্রিন্স চার্লসের সঙ্গে বিয়ে হয় ডায়নার। এলিজাবেথ ইমানুয়েলের ডিজাইন করা হাজার মুক্তোখচিত সিল্কের বিয়ের পোশাকের সঙ্গে রয়েছে ২৫ ফুট লম্বা ট্রেন। গত বছর অ্যালথ্রপের স্পেনসর ফ্যামিলি এস্টেটে আয়োজিত ডায়না-আ সেলেব্রেশন প্রদর্শনীতে দুবার তাঁর বিয়ের পোশাক প্রদর্শিত হয়েছে।

এই পোশাক ছাড়াও প্রদর্শিত অন্যান্য বস্তুর মধ্যে রয়েছে ডায়নার হিরের টায়রা, পারিবারিক পেন্টিং, চিঠি, পরিবারের কিছু ভিডিও মুভি ও ডায়নার ওয়ার্ডরোবের অন্যান্য সামগ্রী। এই সবকিছুই এবার ভাগ করে দেওয়া হবে উইলিয়ামস ও হ্যারির মধ্যে। এছাড়াও ৩০ বছর বয়স হলে ডায়নার এস্টেটের ১০ মিলিয়ন পাউন্ড সম্পত্তি পাবেন তাঁর ছোট ছেলে প্রিন্স হ্যারি। ২০১০ সালে ৩০ বছরের জন্মদিনে একই পরিমান সম্পত্তি লাভ করেন ডায়নার বড় ছেলে ডিউক অফ কেমব্রিজ উইলিয়ামস

.