প্রাণনাশের ছক! ওবামা ও হিলারির বাড়ির ঠিকানায় বিস্ফোরক পার্সেল

জানা গিয়েছে, দুটি সন্দেহজনক প্যাকেট উদ্ধার করেছে মার্কিন গোয়েন্দারা। প্রাক্তন প্রেসিডেন্টের বাড়ি ওয়াশিংটন ডিসি উদ্দেশে বুধবার একটি প্যাকেট পাঠানো হয়।

Updated By: Oct 24, 2018, 08:31 PM IST
প্রাণনাশের ছক! ওবামা ও হিলারির বাড়ির ঠিকানায় বিস্ফোরক পার্সেল

নিজস্ব প্রতিবেদন: ফের পার্সেলে বম্ব আতঙ্ক। এ বার প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটনের বাড়ি ঠিকানায় পাঠানো হল সন্দেহজনক পার্সেল। ওই প্যাকেট থেকে বিস্ফোরক পাওয়া গিয়েছে বলে জানা যাচ্ছে। শেষ পর্যন্ত বাড়ি দোরগোড়ায় না পৌঁছনোয় বড়সড় বিপদ থেকে রক্ষা পেলেন দুই ডেমোক্র্যাট শীর্ষ নেতা। মাঝ পথেই আটকে দিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসের গোয়েন্দারা।

আরও পড়ুন- এই এক টুকরো পাথরের দাম ৩ কোটি ৯২ লক্ষ টাকা!

জানা গিয়েছে, দুটি সন্দেহজনক প্যাকেট উদ্ধার করেছে মার্কিন গোয়েন্দারা। প্রাক্তন প্রেসিডেন্টের বাড়ি ওয়াশিংটন ডিসি উদ্দেশে বুধবার একটি প্যাকেট পাঠানো হয়। অন্যদিকে হিলার ক্লিনটনের নিউ ইয়র্কের ওয়েস্টচেস্টারের ঠিকানায় পাঠানো হয় অন্য একটি পার্সেল। এটি মঙ্গলবার উদ্ধার করা হয়েছে।

এখন পর্যন্ত বারাক ওবামার দফতর থেকে কোনও প্রতিক্রিয়া জানা যায়নি। মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই সূত্রে খবর, পার্সেল কোথা থেকে পাঠানো হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। এর কোনও জঙ্গি যোগ রয়েছে কিনা তাও নজরে রাখছেন গোয়েন্দারা। তদন্তে নেমেছে মার্কিন অভ্যন্তরীণ মন্ত্রক।

উল্লেখ্য, গত সপ্তাহে মার্কিন শিল্পপতি জর্জ সোরসের কাছে এমনই সন্দেহজনক পার্সেল আসে। তবে, তিনি যে নিরাপদে রয়েছেন এক বিবৃতিতে জানান সোরস। 

.