ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে 'গোপন' যোগ রয়েছে পাকিস্তানের!

হিলারি ক্লিন্টনকে হারিয়ে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনী প্রচারের সময় থেকেই বেশ বর্ণময় চরিত্র এই ট্রাম্প। কখনও মহিলাদের নিয়ে সরেস মন্তব্য, কখনও ব্যঙ্গাত্মক মুখভঙ্গি। ট্রাম্প বরাবরই শিরোনামে এসেছেন। এবার জানা গেল, ট্রাম্পের সঙ্গে নাকি 'গোপন' যোগ রয়েছে পাকিস্তানের! ট্রাম্প নাকি পাকিস্তানে জন্মেছিলেন। তাঁর আসল নাম নাকি 'দাউদ ইব্রাহিম'।

Updated By: Nov 16, 2016, 01:59 PM IST
ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে 'গোপন' যোগ রয়েছে পাকিস্তানের!

ওয়েব ডেস্ক : হিলারি ক্লিন্টনকে হারিয়ে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনী প্রচারের সময় থেকেই বেশ বর্ণময় চরিত্র এই ট্রাম্প। কখনও মহিলাদের নিয়ে সরেস মন্তব্য, কখনও ব্যঙ্গাত্মক মুখভঙ্গি। ট্রাম্প বরাবরই শিরোনামে এসেছেন। এবার জানা গেল, ট্রাম্পের সঙ্গে নাকি 'গোপন' যোগ রয়েছে পাকিস্তানের! ট্রাম্প নাকি পাকিস্তানে জন্মেছিলেন। তাঁর আসল নাম নাকি 'দাউদ ইব্রাহিম'।

আসলে এই গোটা গল্পের পিছনে রয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে নিও নিউজের এক সঞ্চালক দাবি করছেন, ট্রাম্প পাকিস্তানে জন্মেছিলেন। পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তান থেকে ট্রাম্প প্রথমে ইংল্যান্ডে যান। সেখান থেকে পরবর্তীকালে নিউ ইয়র্কে পৌঁছান। তাদের দাবির প্রেক্ষিতে নিও নিউজ সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি ও টুইটও তুলে ধরে। ট্রাম্প নির্বাচনে জেতার পর এই ভিডিওটি সামনে আসতেই, এখন তা ভাইরাল। দেখুন কী বলছেন ওই সঞ্চালক,

.