Aliens on Earth: আর রহস্য নয়! কয়েকমাস পরেই পৃথিবীতে নামছে এলিয়েনরা; জেনে নিন কবে...

Aliens on Earth: আর রহস্য় নয়, ধোঁয়াশা নয়, অপেক্ষাও নয়। পৃথিবীতে এবার এসে নামছে ভিনগ্রহীরা, এই ডিসেম্বরেই! ২৬৭১ সাল থেকে ঘুরে এসে এই ভবিষ্যদ্বাণী করলেন এক টাইম ট্রাভেলার!

Updated By: Oct 11, 2022, 08:22 PM IST
Aliens on Earth: আর রহস্য নয়! কয়েকমাস পরেই পৃথিবীতে নামছে এলিয়েনরা; জেনে নিন কবে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আজগুবি? মানুষ পুরোপুরি বিশ্বাস করতে না পারলেও এখনই হয়তো একে আজগুবিও বলা যাচ্ছে না। কী নিয়ে এত চর্চা? জানা গিয়েছে, চলতি বছরের শেষেই পৃথিবীর মাটিতে এসে নামবে ভিনগ্রহীরা। খুঁজে পাওয়া যাবে এক প্রাচীন ধ্বংসাবশেষ, যা থেকে বের হবে এক যন্ত্র, যা অন্যান্য ছায়াপথে যাওয়ার গোপন রাস্তা বলে দেবে। আগামী বছরে সান ফ্রান্সিসকোয় আছড়ে পড়বে ভয়ানক এক সুনামি। এবং মারিয়ানা ট্রেঞ্চ থেকে সন্ধান মিলবে অতি প্রাচীন এক প্রজাতির। 

কে বলেছেন এই সব? 

'ভবিষ্যৎ থেকে ঘুরে এসে' এই ভবিষ্যদ্বাণী করেছেন এক স্বঘোষিত টাইম-ট্র্যাভেলার। নাম তাঁর ইনো অ্যালারিক। দাবি বলেছেন, তিনি ২৬৭১ সাল থেকে এসেছেন। তাঁর দাবি, তিনি ভবিষ্যৎ থেকে এসেছেন; অতীত বা ভবিষ্যতে তিনি অনায়াসে যাতায়াত করতে পারেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর এ সংক্রান্ত পোস্ট সাড়া ফেলে দিয়েছে। তিনি দাবি করেছেন, চলতি বছরের শেষেই পৃথিবীর মাটিতে নামবে এলিয়েনরা। পোস্ট করা ভিডিয়োতে বলেও দাবি করেছেন। তার পরেই পৃথিবীতে পাঁচটি বড় ঘটনা ঘটতে চলেছে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: Birth of Moon: মাত্র কয়েক ঘণ্টার মধ্যে জন্মেছিল চাঁদ! কী ভাবে আশ্চর্য এই ঘটনাটি সম্ভব হল?

কী বলেছেন তিনি?

আগামী ৮ ডিসেম্বর বিশাল এক মহাকাশযানে চড়ে পৃথিবীর মাটিতে নামবে ভিনগ্রহীরা। তাদের আগমনের আগে অবিকল পৃথিবীর মতো এক নতুন গ্রহ আবিষ্কার করবে নাসার জেমস ওয়েব টেলিস্কোপ। আগামী ৩০ নভেম্বর সেই আবিষ্কারের কথা জানা যাবে। ইনো অ্যালারিক বলেছেন, পরের ঘটনাটি ঘটবে ২০২৩ সালের ৬ ফেব্রুয়ারি। সেদিন অতি প্রাচীন এক ধ্বংসাবশেষ থেকে খুঁজে বার করা হবে এক যন্ত্র, যা অন্য গ্যালাক্সিতে যাওয়ার গোপন রাস্তা বাতলে দেবে। তিনি বলেছেন, আমেরিকায়, বিশেষত সান ফ্রান্সিসকোয় আগামী বছর আছড়ে পড়বে ভয়ানক এক সুনামি। ঢেউয়ের উচ্চতা হবে ৭৫০ ফুট। শেষতম ভবিষ্যদ্বাণীতে ইনো বলেছেন, মারিয়ানা খাত থেকে এক প্রাচীন প্রজাতির সন্ধান মিলবে।
 
অ্যালারিকের এই সব ভবিষ্যদ্বাণীকে অবশ্য তেমন গুরুত্ব দিচ্ছে না কেউ। তাঁকে নিয়ে ঠাট্টা-তামাশাই বেশি হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.