এক নজরে বিশ্বের তিনটি খবর

অস্কারে শিকে ছেঁড়েনি। কিন্তু তাতে কি? দৌড় শেষ হয়নি স্টার ওয়ার্সের নতুন ছবি 'THE FORCE AWAKENS' এর। MTV মুভি অ্যাওয়ার্ডসে এগারোটি নমিনেশন পেয়ে আশা জাগিয়েছে ওয়ার্নার ব্রাদার্সের এই ছবি। সেরা অভিনেত্রী, সেরা অভিনেতা, সেরা ফাইটসহ একাধিক বিভাগে নমিনেশন পেয়েছে the force. দশই এপ্রিল লস অ্যাঞ্জেলেসে ঘোষণা হবে চলতি বছরের mtv movie awards.

Updated By: Mar 9, 2016, 09:26 AM IST
 এক নজরে বিশ্বের তিনটি খবর

ওয়েব ডেস্ক: অস্কারে শিকে ছেঁড়েনি। কিন্তু তাতে কি? দৌড় শেষ হয়নি স্টার ওয়ার্সের নতুন ছবি 'THE FORCE AWAKENS' এর। MTV মুভি অ্যাওয়ার্ডসে এগারোটি নমিনেশন পেয়ে আশা জাগিয়েছে ওয়ার্নার ব্রাদার্সের এই ছবি। সেরা অভিনেত্রী, সেরা অভিনেতা, সেরা ফাইটসহ একাধিক বিভাগে নমিনেশন পেয়েছে the force. দশই এপ্রিল লস অ্যাঞ্জেলেসে ঘোষণা হবে চলতি বছরের mtv movie awards.

মাদাগাসকার উপকূলে সন্ধান মিলেছে এক ঝাঁক ওমুরা তিমির। গতবছরের নভেম্বরে গবেষণার কাজে সমুদ্রের নীচে নেমে ওই তিমিগুলি দেখতে পান বিজ্ঞানী সালভাতোর কার্চিও। নিউ ইংল্যান্ড অ্যাকোয়ারিয়াম সোশ্যাল মিডিয়া চ্যানেলে সম্প্রতি আপলোড করা হয়েছে ভিডিওটি।

জে কে রোলিংয়ের জাদুর ঝাঁপি শেষ হয়ে যায়নি। মার্কিনযুক্ত রাষ্ট্রের ম্যাজিকের ইতিহাস নিয়ে তাঁর লেখা পড়া যাবে রোলিংয়ের ওয়েবসাইট পটারমোরে। রোলিংয়ের ভক্তরা চারটি ইন্সটলমেন্টে পড়তে পারবেন লেখাটি। দুহাজার এগারোয় শেষ হ্যারি পটার সিরিজের ছবির পর এই ওয়েবসাইটটি খোলেন রোলিং। রোলিংয়ের নতুন ছবি fantastic beasts and where to find them মুক্তির আগে এই লেখা পড়তে আগ্রহ তুঙ্গে পাঠকমহলে।

.