Shooting in US: বন্দুকবাজের হামলায় নিহত ৩, আহত ২ পুলিস আধিকারিকও!

Shooting in US: ঘটনাস্থলেই আটক করা হয় অভিযুক্তকে। গুলি করে তাকে হত্যাও করা হয়েছে। ঘটনাস্থল নিউ মেক্সিকো শহর। তবে এ শহরে কোথায় এবং কীভাবে এই হামলা ঘটেছে, সেই বিষয়ে খুব পরিষ্কার করে কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, রাজধানী সান্টা ফে থেকে ৩২০ কিলোমিটার দূরে ফার্মিংটন শহরের রাস্তায় এই দুর্ঘটনা ঘটেছে।

Updated By: May 16, 2023, 11:47 AM IST
Shooting in US: বন্দুকবাজের হামলায় নিহত ৩, আহত ২ পুলিস আধিকারিকও!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরের পর বন্দুকবাজের হামলায় রক্তপাতের ঘটনা ঘটেই চলেছে মার্কিন মুলুকে। ফের একবার বন্দুকবাজের হামলার ঘটনা ঘটল সোমবার। নিউ মেক্সিকো শহরে বন্দুকবাজের হামলায় অন্ততপক্ষে তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। এই হামলায় দুই পুলিস আধিকারিকও জখম হয়েছেন বলে জানা গিয়েছে। হামলায় অভিযুক্তকে ঘটনাস্থলেই পাকড়াও করে খতমও করা হয়েছে বলে স্থানীয় পুলিসসূত্রে দাবি।

আরও পড়ুন: উপগ্রহের স্কোরিংয়ে বৃহস্পতিকে টপকে সৌরজগতে 'ফার্স্টবয়' এখন শনিই...

নিউ মেক্সিকো শহরের ফার্মিংটন এলাকায় এক গির্জার বাইরে পথচলতি লোকজনের উপরে গুলি চালায় বছর আঠারোর এক যুবক। ৩ জন মারা গিয়েছেন। জখম হয়েছে ৬ জন। এর মধ্যে দু’জন পুলিস আধিকারিকও আছেন। খুব স্বাভাবিক ভাবেই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে শহর জুড়ে।

এর জেরে নিউ মেক্সিকোর একাধিক স্কুলে সাময়িক ভাবে লকডাউন ঘোষণা করা হয়েছে। নিউ মেক্সিকো শহরের কোথায় এবং কীভাবে এই হামলার ঘটনা ঘটেছে সেই বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে রাজধানী সান্টা ফে থেকে ৩২০ কিলোমিটার দূরে ফার্মিংটন শহরের আধিকারিকরা জানিয়েছেন, সেখানেই এটা ঘটেছে তবে ঘটনাস্থলেই আটক করা হয়েছে অভিযুক্তকে। শুধু তাই নয়, গুলি করে তাকে হত্যাও করা হয়েছে।

আরও পড়ুন: Volodymyr Zelensky: এবার ঋষি-দর্শন! নতুন করে 'বন্ধুত্বে'র খোঁজে ব্রিটেনে জেলেনস্কি...

এদিকে, ফার্মিংটন স্কুল জানিয়েছে, তাদের স্কুলের সব পড়ুয়া ও কর্মীরা সুরক্ষিত। বন্দুকবাজের হামলার পর সাময়িকভাবে স্কুলে লকডাউন ঘোষণা করা হলেও সোমবার বিকেল থেকেই পরিস্থিতি নোটামুটি স্বাভাবিক হতে শুরু করেছে। 

ফার্মিংটন পুলিস প্রশাসনের তরফে করা এক ফেসুবক পোস্টে জানানো হয়েছে, বন্দুকবাজের হামলায় অন্ততপক্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেকে। গুলি চালানোর ঘটনা কানে আসতেই সেখানে পৌঁছে যান পুলিস আধিকারিকরা। ঘটনায় আহত হয়েছেন দুই আধিকারিকও। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.